১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রধানমন্ত্রী বললেন,দেশের টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা ভোগ করছে

ডেস্ক রিপাের্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশে একসময় একটাই টিভি চ্যানেল ছিল বিটিভি (বাংলাদেশ টেলিভিশন)। ১৯৯৬ সালে আওয়ামী লীগ মিডিয়াকে বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে দেয়। জনগণের অবাধ তথ্য অধিকার নিশ্চিত করে। আওয়ামী লীগ সরকার সবসময়ই দেশে গণমাধ্যমের বিকাশে অগ্রণী ভূমিকা পালন করেছে।

বুধবার (২৮ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) একটি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকার সংবাদ সম্প্রচারে স্বাধীনতা দিয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, দেশের সবগুলো টিভি চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এবিষয়ে সাংবাদিকদেরঅবহিত করেন।

তিনি জানান, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের প্রতিষ্ঠান অ্যাটকো প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে বলেন, সব বেসরকারি টিভি চ্যানেল বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সম্পূর্ণ সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছেন।

টিভি চ্যানেলগুলোকে ‘পে’ চ্যানেল করাসহ বেশ কয়েকটি দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন অ্যাটকো নেতারা।

এসময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মালিক সালমান এফ রহমান, তথ্য সচিব আবদুল মালেক অ্যাটকোর চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, মোজাম্মেল হক বাবু, আহমেদ জোবায়ের প্রমুখ ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া