adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওএসডি হলেন জামালপুরের আলোচিত সেই জেলা প্রশাসক (ডিসি)

নিজস্ব প্রতিবেদক : অবশেষে ভিডিও ভাইরাল হওয়া জামালপুরের আলোচিত জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে। আজ রোববার (২৫ আগস্ট) সকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাকে ওএসডি করা হয়। আদেশে স্বাক্ষর করেছেন মন্ত্রণালয়ের উপ সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার। জামালপুরে নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হক।

অপরদিকে মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন শাখা থেকে এই ডিসির নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও’র বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

জামালপুরের ডিসির এক সহকর্মীর সঙ্গে আপত্তিকর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়ে পড়ার পর গতকাল (শনিবার) জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে ওএসডি করার সিদ্ধান্ত নেয়। এ বিষয়ে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের কঠোর নির্দেশনা ছিলো। সেই অনুযায়ী আজ অত্যন্ত গোপনীয়তার মধ্যে ডিসিকে ওএসডি করার আদেশ জারি করা হয়। এ বিষয়ে গতকাল জনপ্রশাসন প্রতিমন্ত্রী গণমাধ্যমকে আজ ওএসডি করা হবে বলে জানিয়েছিলেন।

মন্ত্রিপরিষদ বিভাগের একাধিক কর্মকর্তা রোববার এই প্রতিবেদককে ডিসি আপত্তিকর ভিডিওর বিষয়ে তদন্ত কমিটি গঠনের প্রক্রিয়ার কথা জানান। আজই এই তদন্ত কমিটি গঠন করা হচ্ছে।

আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারী সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে আহমেদ কবীরকে তার অফিসের ঐ নারী সহকর্মীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2019
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া