১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

একাধিক পুরুষের সঙ্গে রিয়া সেন!

বিনোদন ডেস্ক : অভিনেত্রী রিয়া সেন। বিয়ের পর অনেকটা কাজ কমিয়ে দিয়েছেন তিনি। বলিউড কিংবিা কলকাতার নতুন ছবিতে আর দেখা মিলছে না তার। সর্বশেষ তিনি ‘মিসম্যাচ’ নামের একটি ওয়েব সিরিজে দেখা গেছে।

বর্তমানে তিনি স্বামী সংসার নিয়ে বেশ ব্যস্ত সময় পর করছেন। তবে নতুন খবর হলো আবারও পর্দায় দেখা মিলছে তাকে। সেক্সসিম্বল ইমেজের এই অভিনেত্রী ফিরছেন আগের চিরচেনা রূপে।

সম্প্রতি বলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরেু করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছের একতা কাপুরের বালাজি ফিল্ম। ছবির গল্প গড়ে ওঠেছে সেক্স বাণিজ্য নিয়ে। এতে কেন্দ্রী চরিত্রে অভিনয় করবেন রিয়া সেন।

ছবিতে রিয়া সেনকে দেখা যাবে পতিতার চরিত্রে। ছবিতে একাধিক তরুণের সঙ্গে তার যৌন দৃশ্যও থাকবে। শুধ তাই নয়, পুরো ছবিতে ব্যাপক খোলামেলা রূপে তাকে আবিস্কার করা যাবে। এরই মধ্যে ছবির বেশকিছু দৃশ্যের কাজ শেষ হয়েছে।

নাম না ঠিক হওয়া এ ছবিটি নিয়ে রিয়া বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং একটি চরিত্র। ছবিতে একজন মেয়ে কীভাবে পতিতা হয় তা দেখানো হবে। তাছাড়া সমাজের মানুষ রূপী হায়নার দলের মুখোশ উন্মোচন হবে।

এরইমধ্যে ছবির অনেকখানি কাজ শেষ হয়েছে। বেশ কয়েকটি দৃশ্য ধারণ করা হয়েছে গোপনে। নাম না ঠিক হওয়া এ ছবিটি নিয়ে রিয়া বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে দর্শকদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া