১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তা ও বিরাট কোহলিদের খুনের হুমকি, গ্রেফতার ১৯ বছরের তরুণ

স্পাের্টস ডেস্ক : শুধুমাত্র রোহিত শর্মা, বিরাট কোহলিদের নয়, ভারতীয় ক্রিকেট বোর্ডের সবাইকে খুন করার হুমকি দিয়েছিলেন তিনি। কারণ অজানা। কেন তার ভারতীয় ক্রিকেটার ও বোর্ড কর্তাদের উপর এত ক্ষোভ তাও পরিষ্কার নয়। ১৯ বছরের ব্রিজ মোহন দাস বিসিসিআইকে একটি হুমকি মেইল করেছিলেন। তাতে লেখা ছিল, তিনি ভারতীয় দলের ক্রিকেটার ও কর্তাদের খুন করবেন। ভারতীয় বোর্ড এই ব্যাপারটিকে হালকাভাবে নেয়নি।

এহারাষ্ট্র এন্টি টেরোরিজম স্কোয়াডকে(এটিএস) এই হুমকির কথা জানায় বিসিসিআই। তার পরই সেই মেইল-এর উৎস খুঁজতে নেমে পড়ে এটিএস। জানা যায়, আসামের ব্রিজ মোহন দাস নামের কেউ এই মেইল করেছে। এমনিতেই ভারতীয় দলের উপর সন্ত্রাসী হামলার আশঙ্কায় ওয়েস্ট ইন্ডিজে কোহলিদের নিরাপত্তা কয়েক গুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। এরই মধ্যে এমন হুমকি বিসিসিআইয়ের চিন্তা বাড়েয়েছিল।

১৯ বছর বয়সী ব্রিজ মোহন আসামের মরিগাওর শান্তিপুরের বাসিন্দা। মহারাষ্ট্র এটিএস ব্যাপারটিকে বাড়তি গুরুত্ব দিয়ে দেখছে। ইতিমধ্যে ব্রিজ মোহনকে হেফাজতে নিয়েছে আসাম পুলিশ। ২৬ অগাস্ট পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখা হবে। এটিএস জানতে পেরেছে, বেনামে বিশ্বের অন্যান্য দেশের একাধিক ক্রিকেট বোর্ডেও উড়ো হুমকি বার্তা পাঠিয়েছেন ব্রিজ মোহন দাস। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া