৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২২শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নির্মাণ শ্রমিক আবদুল্লাহ দেখতে অবিকল রোনালদো

স্পাের্টস ডেস্ক : : ইরানে সন্ধান মিলেছিলো লিওনেল মেসির। ও্ই ব্যক্তি দেখতে মেসির মতোই ছিলো। এবার সন্ধান পাওয়া গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো দেখতে এক ব্যক্তির। নাম তার বিওয়ার আবদুল্লাহ। জন্ম, বেড়ে ওঠা ইরাকে। পেশায় নির্মাণ শ্রমিক। কর্মসূত্রে কিছুদিন আগে আবাস গেঁড়েছেন ইংল্যান্ডে। অবশ্য খবর হলেন সম্পূর্ণ অন্য কারণে। ২৫ বছর বয়সী তরুণ দেখতে অবিকল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো!

আবদুল্লাহকে নিয়ে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। ইংল্যান্ডে সর্বপ্রথম এক দোকান মালিকের চোখে পড়েন তিনি। ওই মালিকের নাম শেন ডগলাস। তিনিই প্রথম আবদুল্লাহর ছবি তুলে টুইটারে পোস্ট করেন। এরপর থেকে তার তারকাখ্যাতি বাড়তেই আছে।

হুবহু রোনালদোর মতো দেখতে, সেটি খুব ভালো করেই জানেন আবদুল্লাহ। ইরাকে চলাফেরা করতে বেশ বিড়ম্বনায় পড়তে হতো তাকে। অনেকে সিআর সেভেন ভেবে জড়িয়ে ধরতেন। তবে মজাই পেতেন তিনি।
ফলশ্রুতিতে রোনালদোর মতো করেই নিজেকে সাজিয়ে রাখেন আব্দুল্লাহ। কাপড়-চোপড় থেকে শুরু করে চুলের স্টাইল সবই পর্তুগিজ মহাতারকার মতো করে রাখেন তিনি। নিজের চেহারা নিয়ে দারুণ খুশি ইরাকি এই তরুণ। ইতিমধ্যে সেলিব্রেটি বনে গেছেন তিনি।

আব্দুল্লাহ বলেন, আমি উত্তর ইরাকের একজন কুর্দি। দেশে থাকলে লোকজনের মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকি। অনেকেই আমার সঙ্গে ছবি তুলতে চায়। সেটা মজাই লাগে। আমি কাউকে মানা করি না। সবার আবদার পূরণ করি। অনেকে আমাকে রোনালদো ভাবে। কিন্তু আমি যে সে নই, এটা তারা বুঝতে পারে না।
জীবিকার তাড়নায় নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন আবদুল্লাহ। তবে অবসরে শখের বশে ফুটবল খেলেন। খেলেন রোনালদোর পজিশনেই। পরেন সেই বিখ্যাত সাত নম্বর জার্সি।
তিনি বলেন, আমিও ফুটবল খেলি। তার পজিশনেই খেলি। ওর মতো সাত নম্বর জার্সি পরি। উনার সঙ্গে দেখা করার ইচ্ছে আমার বহুদিনের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া