১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঢাকার প্রেক্ষাগৃহে ‘শাহেনশাহ’ আসছে ৪ অক্টোবর

বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় গত মার্চে। প্রায় চার মাস পর ঘোষণা হলো মুক্তির তারিখ। নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৪ অক্টোবর মুক্তি পাবে ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি।

শাহেনশাহ’ কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ওই সময় শাকিব খানের আরও দুটি ছবি মুক্তি পাওয়ায় পিছিয়ে দেয়া হয় ‘শাহেনশাহ’-এর মুক্তি। সম্প্রতি নতুন তারিখ ঘোষণা করা হয়েছে ৪ অক্টোবর। নতুন এই তারিখ চূড়ান্ত করার কারণ হিসেবে পরিচালক শামীম আহমেদ রনি জানান, ‘অক্টোবরের প্রথম থেকে উদযাপিত হবে দূর্গা পূজা। এই উৎসব উপলক্ষে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়া হচ্ছে।’

‘শাহেনশাহ’ ছবির মূল নায়িকা নুসরাত ফারিয়া। এই প্রথম শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে একজন নবাগতা নায়িকাও আছেন। তিনি রোদেলা জান্নাত। শাকিব খানের ধারাবাহিক কয়েকটি ছবির নায়িকা শবনম বুবলীর মতো রোদেলাও একটি বেসরকারি টেলিভিশনের সাবেক সংবাদ পাঠিকা। দুই নায়িকার বিপরীতে এক নায়ক হওয়ায় ‘শাহেনশাহ’-তে ত্রিভূজ প্রেমের গল্প দেখা যাবে বলে ধারণা দর্শকদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া