১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ওবায়দুল কাদের বললেন-বাংলাদেশ-ভারত সম্পর্ক সর্বকালের সেরা সময় পার করছে

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্ক বর্তমানে সর্বকালের সেরা সময় পার করছে। আমরা ভারতের সাথে সেরা সম্পর্ক উপভোগ করছি।

শুক্রবার (২৩ আগস্ট) জন্মাষ্টমী উপলক্ষে রাজধানীর পলাশীর মোড়ে মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটি আয়োজিত মিছিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সরকারের সময়ই ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক একটি নতুন উচ্চতায় পৌঁছেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অক্টোবরে আমাদের প্রধানমন্ত্রীকে দিল্লি সফরের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। সফরে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক আর এক ধাপ উন্নয়ন হবে। অমীমাংসিত বিষয়গুলো মীমাংসার ক্ষেত্রে আমরা এগিয়ে যাব বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার মাইনোরিটি বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার যতদিন আছে আপনাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। যখনই শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকে তখন আপনারা শান্তিতে ধর্মীয় অনুষ্ঠানগুলো উদযাপন করতে পারেন এবং আপনারা নিরাপদ হন।

তিনি আরও বলেন: আপনাদের শত্রু বাংলাদেশের শত্রু। তারা সাম্প্রদায়িক অপশক্তি। এ সাম্প্রদায়িক অপশক্তির বিষবৃক্ষ উৎপাটনের জন্য কৃষ্ণের জন্মদিনে আপনাদের কাছে আমার আহ্বান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। আসুন ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া