১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অর্থ আয়ে সবার শীর্ষে অভিনেতা রক

বিনোদন ডেস্ক : দুদিন আগেই একটি খুশির খবর দিয়েছেন এক সময়ের তুমুল জনপ্রিয় রেসলার ও বর্তমানের অভিনেতা ডোয়েইন জনসন ওরফে দ্য রক। জানান, দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন তিনি। সেই খুশির খবরের রেশ না কাটতে রক ভক্তদের জন্য এলো আরও একটি খুশির খবর। দ্য গার্ডিয়ানের খবর বলছে, চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা তারকা হিসেবে রকের নাম ঘোষণা করেছে বিখ্যাত বিজিনেস ম্যাগাজিন ফোর্বস।

ফোর্বস-এর তালিকা অনুযায়ী, এবছর ৮৯.৪ মিলিয়ন মার্কিন ডলার আয় করে সবার শীর্ষে রয়েছেন রক। ৭৬.৪ মিলিয়ন আয় করে দ্বিতীয় স্থানে আছেন ‘থর’ তারকা ক্রিস হেমসওয়ার্থ। ৬৬ মিলিয়ন আয় করে তৃতীয় স্থানে আছেন ‘আয়রনম্যান’ তারকা রবার্ট ডাউনি জুনিয়র। চতুর্থ স্থানে রয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ৬৫ মিলিয়ন আয় করে চতুর্থ স্থানে রয়েছেন তিনি।

এরপর পর্যায়ক্রমে রয়েছেন চাইনিজ হিরো জ্যাকি চ্যান (৫৮ মিলিয়ন), মার্কিন তারকা ব্র্যাডলি কুপার (৫৭ মিলিয়ন), অ্যাডাম স্যান্ডলার (৫৭ মিলিয়ন), ক্রিস ইভান (৪৩ মিলিয়ন), পল রুড (৪১ মিলিয়ন) এবং উইল স্মিথের (৩৫ মিলিয়ন) নাম।

তবে ডোয়েইন জনসন ওরফে দ্য রক এবারই প্রথম ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকার প্রথম স্থান অধিকার করেননি। এর আগে ২০১৬ সালেও তিনি ফোর্বস-এর তালিকার প্রথমে ছিলেন। ২০১৭ এবং ২০১৮ সালে ছিলেন দ্বিতীয় স্থানে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া