১০ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৬শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লতা মঙ্গেশকরের বাসায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

বিনোদন ডেস্ক : কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের সঙ্গে রোববার তার বাড়িতে গিয়ে দেখা করেছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

সোশ্যাল মিডিয়ায় নিজেই এ কথা জানিয়েছেন শিল্পী। রাষ্ট্রপতিও টুইটারে বিষয়টি জানিয়েছেন।

সাধারণভাবে রাষ্ট্রপতি কারো বাড়িতে গিয়ে কারো সঙ্গে দেখা করেন না। তবে এক্ষেত্রে ৮৯ বছরের লতার সঙ্গে সৌজন্য সাক্ষাতে রাষ্ট্রপতি মিলিত হয়েছিলেন। শিল্পীর শরীর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে জানা গেছে।

লতা রাষ্ট্রপতির সাক্ষাতের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, নমস্কার, আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, তার স্ত্রী সবিতা কোবিন্দ ও কন্যা স্বাতী কোবিন্দ এবং মহারাষ্ট্রের রাজ্যপাল বিদ্যাসাগর রাও, তার স্ত্রী বিনোদা রাও এবং মহারাষ্ট্রের শিক্ষামন্ত্রী বিনোদ তাওড় আমার বাড়িতে এসেছিলেন দেখা করতে। তাদের এই সাক্ষাতে আমি সম্মানীত বোধ করছি। টুইটারে লতা মঙ্গেশকরকে ভারতের গর্ব বলে উল্লেখ করেছেন রাষ্ট্রপতিও।

উল্লেখ্য, গত শতাব্দীর চল্লিশের দশক থেকে সংগীতশিল্পী হিসেবে গোটা বিশ্বের তামাম সংগীতপ্রেমীদের মুগ্ধ করে আসছেন লতা মঙ্গেশকর। শুধু হিন্দি নয়, একাধিক ভাষায় কয়েক লক্ষ গান গেয়েছেন তিনি। সংগীত জগতের এই নক্ষত্রকে ১৯৮৯ সালে দাদা সাহেব পুরস্কার দেওয়া হয়েছে। ২০০১ সালে তাকে দেশের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘ভারত রত্ন’-এ সম্মানিত করা হয়েছে। এছাড়াও অসংখ্য পুরস্কারে তিনি সম্মানিত হয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া