১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চেলসির জার্সির রঙের সঙ্গে মিল রেখে নীল ফ্রেমের চশমা আর চুলেও নীল রঙ করলেন সমর্থক অমিতাভ বচ্চ

স্পাের্টস ডেস্ক : চেয়েছিলেন আপাদমস্তক নিজেকে নীল রঙের মোড়কে মুড়ে ফেলতে। গায়ে নীল রঙের জ্যাকেট। চোখে নীল ফ্রেমের চশমা। এমনকী চুলেও নীল রঙের প্রলেপ লাগিয়ে নিলেন বিগ বি। হঠাতৎ তার এমন নীলিয়ে যাওয়া কেন! নতুন কোনও ছবির জন্যই কি অমিতাভ বচ্চনের এমন নতুন লুক। নতুন কোনও ভূমিকায় অভিনয়ের জন্যই কি বিগ বি এমন নীল বেশ ধারণ করেছেন।

বিগ বি-র নিজেকে এমন নীল রঙে রাঙিয়ে নেওয়ার কারণটা অন্য। তার সঙ্গে সিনেমা বা অভিনয়ের কোনও যোগাযোগ নেই। বরং যোগাযোগ রয়েছে বাস্তবের। তিনি যে বিদেশি ফুটবল ক্লাবের ভক্ত, এমন বেশ সেই ক্লাবের সমর্থনে। প্রিমিয়র লিগের নয়া মরশুম শুরু হয়েছে। অমিতাভ বচ্চন প্রিমিয়র লিগের নিয়মিত দর্শক। আর ইংলিশ ক্লাব চেলসির অন্ধ ভক্ত বিগ বি। এমনকী তার ছেলে অভিষেকও চেলসি বলতে অজ্ঞান। ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) নতুন মরশুম শুরুতেই তাই বিগ বি বুঝিয়ে দিলেন, তার সমর্থন চেলসির প্রতি। নীলই তার রঙ।

গতকাল লেস্টার সিটির বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইপিএল অভিযান শুরু করেছে চেলসি। নতুন কোচ ফ্যাঙ্ক ল্যাম্পার্ডের তত্ত্বাবধানে এবার মরশুম শুরু করছে চেলসি। কিছুদিন আগেই সুপার কাপ হাতছাড়া হয়েছে চেলসির। তবে ক্লাবের ঘরের ছেলে ল্যাম্পার্ডের তত্ত্বাবধানে এবার লিগ জিততে মরিয়া ব্লু ব্রিগেড। চেলসির সর্বোচ্চ গোলদাতা ল্যাম্পার্ডও দলকে সাফল্য এনে দিতে মরিয়া। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া