১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতের কাছে পর্যুদস্ত ওয়েস্ট ইন্ডিজ ব্রায়ান লারার শরনাপন্ন

স্পাের্টস ডেস্ক : একদিনের সিরিজ হাতছাড়া হয়েছে। টি-২০ সিরিজেও হার। বাকি রইল টেস্ট সিরিজ। সেটাতেও কোহলির দলের কাছে হারতে হলে আর মুখ দেখানো যাবে না। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে হোয়াইট ওয়াশ হওয়ার ভয়ে কুঁকড়ে আছে ওয়েস্ট ইন্ডিজ দল। ঘরের মাঠে টি-২০, ওয়ান ডে ও টেস্ট- পর পর তিনটি সিরিজ হারার পর সমর্থক ও দেশের সংবাদমাধ্যম ছেড়ে কথা বলবে না। তাই যেভাবেই হোক ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিততে চাইছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ভাবলেই তো আর হলো না। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ভারতীয় দলের বিরুদ্ধে সিরিজ জেতা যে এত সহজ হবে না, সেটা তারাও জানে।

অ্যান্টিগাতে সিরিজের প্রথম টেস্ট। তার আগে প্রি-সিরিজ ক্যাম্প আয়োজন করেছে ওয়েস্ট ইন্ডিজ। আর সেই ক্যাম্পে ব্রায়ান লারা ও রামনরেশ সারওয়ানকে আসার আমন্ত্রণ জানানো হয়েছে। ওয়েস্ট ইন্ডিজে এই দুই তারকা বর্তমান দলের ক্রিকেটারদের কিছু ছবক দেবেন। সঙ্গে নিজেদের অভিজ্ঞতা ভাগাভাগি করবেন। অ্যান্টিগায় প্রথম টেস্ট শুরু হবে ২২ আগস্ট। তার আগে আপাতত দুই দল বিশ্রামে রয়েছে। এই সময়টাকেই কাজে লাগাতে চেয়েছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড। ৩০ অগাস্ট দ্বিতীয় টেস্ট কিংস্টনে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর অফ ক্রিকেট জিমি অ্যাডামস বললে, ব্রায়ান ও রনি আসলে ক্রিকেটারদের মনোবল বাড়বে। তা ছাড়া এই দু’জনের ক্রিকেটের প্রতি প্যাশন দলের বাকিদের উদ্বুদ্ধ করতে পারে। ক্যারিবিয়ান ক্রিকেটের দুই তারকা বর্তমান প্রজন্মের ক্রিকেটারদের সঙ্গে সময় কাটাবে। নিজেদের অভিজ্ঞতা ওদের জানাবে। পাশাপাশি ক্রিকেট নিয়ে পরামর্শও দেবে।-জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া