১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চামড়া নিয়ে ব্যবসায়ীরা যা করেছে তা দুরভিসন্ধিমূলক: রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, অসাধু ব্যবসায়ীরা চামড়া নিয়ে যা করেছে তা দুরভিসন্ধিমূলক। বিক্রেতাদের কম মূল্য দিতেই এমন অবস্থা সৃষ্টি করা হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলটির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় চামড়া নিয়ে যারা কারসাজি করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতেও সরকারের প্রতি আহ্বান জানান মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, আগামী ২৩ আগস্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর চল্লিশ দিন অতিবাহিত হবে। ২৩ আগস্ট হিন্দু ধর্মাবলম্বীদের জন্মাষ্টমী, হুসেইন মুহম্মদ এরশাদ জন্মষ্টমীতে সরকারি ছুটি ঘোষণা করেছিলেন। তাই ২৩ আগস্টের পরিবর্তে ৩১ আগস্ট বাদ জোহর সারাদেশে হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া, আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব বলেন, বিরোধী দলীয় নেতা এবং রংপুর-৩ আসনে প্রার্থী নির্ধারণ দলীয় গঠনতন্ত্র অনুযায়ী হবে।

শুক্রবার রাতে মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণ দিতেও সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া