৩রা ডিসেম্বর, ২০১৯ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সোনাক্ষী সিনহা ‘গ্রেপ্তার’

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে হাতকড়া পরিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি শকিং ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, সোনাক্ষীকে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তার পরনে রয়েছে গ্লিটারি একটি ড্রেস। পেছন থেকে হাতকড়া পরিয়ে তাকে নিয়ে যাচ্ছে পুলিশ।

ভিডিওতে সোনাক্ষীর গলার আওয়াজও স্পষ্ট শোনা গেছে। পুলিশদের উদ্দেশ্য করে নায়িকা বলছেন, ‘আপনারা আমাকে এভাবে গ্রেপ্তার করতে পারেন না। আপনারা জানেন আমি কে? আমি কিছু করিনি, আমি নির্দোষ। কীভাবে গ্রেপ্তার করা হচ্ছে?’

কী কারণে সোনাক্ষীকে গ্রেপ্তার করা হল, তা অবশ্য এখনও জানা যায়নি। আদতে এই ভিডিও সত্য কি না তাও জানা যায়নি। ভক্তরা অবশ্য প্রিয় নায়িকার এমন গ্রেপ্তারিতে চিন্তায়। অনেকে আবার বলছেন, নতুন কোনো ছবির প্রচারের কৌশল হতে পারে এটি।

কয়েক মাস আগে খবর বের হয়, ভারতের উত্তরপ্রদেশের এক ইভেন্ট অর্গানাইজারের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছিল সোনাক্ষীর বিরুদ্ধে। অভিযোগ ছিল, মোটা অংকের টাকা নিয়েও নায়িকা তাদের অনুষ্ঠানে হাজির হননি। সে সময় মামলা হয়েছিল সোনাক্ষীর বিরুদ্ধে। এই ভিডিওর সঙ্গে সেই ঘটনার কোনো যোগ আছে কি না তা নিয়েও প্রশ্ন উঠছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া