১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জাল মুদ্রা তৈরির অভিযোগে গ্রেফতার ৭

ডেস্ক রিপাের্ট : কোরবানির ঈদ সামনে সক্রিয় ভারতীয় ও বাংলাদেশি মুদ্রা জাল কারবারিরা। জাল ভারতীয় রুপি তৈরির সঙ্গে জড়িত অভিযোগে রাজধানীর মাতুয়াইল থেকে তিনজন এবং ফকিরাপুল এলাকা থেকে বাংলাদেশি মুদ্রা জাল করার অভিযোগে চারজনকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে এ কথা জানায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

রাজধানীর মাতুয়াইলের এক ফ্ল্যাটবাড়িতেই চলছিল ভারতীয় মুদ্রা জাল করার কাজ। গোয়েন্দা পুলিশের একটি দল হাতেনাতে গ্রেফতার করে দুই নারীসহ তিনজনকে। উদ্ধার হয় ২৬ লাখ জাল ভারতীয় রুপি।

জানা যায়, এই চক্রের হোতা জাকির বিভিন্ন স্থান থেকে কাঁচামাল সংগ্রহ করতো এবং চাপাইনবাবগঞ্জের কিছু অসাধু ব্যবসায়ীকে মুদ্রা সরবরাহ করতেন। গ্রেফতার শান্তা আক্তার ও মমতাজ বেগম জাল রুপি তৈরির দক্ষ কারিগর বলে দাবি গোয়েন্দা পুলিশের। কোরবানির হাট ও ভারতীয় পোশাকের বাজার টার্গেট করেছিল তারা।

এদিকে, পুলিশ প্রধানের নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে রাজধানীর পল্টন থেকে টিপু মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের আরেকটি দল।

এছাড়া রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির বেশ কয়েকজন সদস্য এবং অবৈধ অস্ত্র ও মাদকসহ আরো বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। -সময় টিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া