১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নতুন অতিথি আসছে সালমানের পরিবারে!

বিনােদন ডেস্ক : দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন অর্পিতা খান শর্মা, এমনটাই জানাচ্ছে মুম্বাই মিরর। অর্থাৎ, ফের একবার মামা হতে চলেছেন সালমান খান! জানা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে রয়েছেন অর্পিতা।

গত বছর নভেম্বরেই বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও করেন অর্পিতা। লেখেন, “বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের মধ্যে অমিলগুলোও উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, আমার প্রিয় বন্ধুও। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া ভাগ্য়ের বিষয়। অনেক ভালবাসা রইল, শুভ বিবাহবার্ষিকী।”

অর্পিতা খান সালমানের নয়নের মণি বললেও কম বলা হয়। বোনকে খুশি রাখতে কোন কমতিই রাখেননি তিনি। অর্পিতার ইচ্ছানুসারে হায়দ্রাবাদের তাজ ফলকনুমা প্যালেসে জাঁকজমক করে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর তাদের জীবনে আসে প্রথম সন্তান আহিল। চিরদিনই শিশুদের সান্নিধ্য পছন্দ করেন ভাইজান। তাই আহিলকে যে তিনি চোখে হারান তা বলাই বাহুল্য। সালমানের খেলার সঙ্গী ছোট্ট আহিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দু’জনের খুনসুটির ভিডিও শেয়ার করেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া