১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়ায় টিভিসেট ভেঙে ক্ষোভ ঝাড়লো ভারতীয় সমর্থকরা

স্পাের্টস ডেস্ক : ভারতীয় দল জিততে না পারলে সমর্থকরা গ্যালারি থেকে মাঠে জুতা আর বোতল নিক্ষেপ করে থাকে সচারচার। এমনকি গ্যালারিতে অনেকবার আগুন ধরিয়ে দেওয়ার ঘটনাও ঘটিয়েছে সমর্থকরা। এবার তারা ক্ষোভের বহি:প্রকাশ ঘটালো টিভি সেট ভেঙে।

গত বুধবার ২০১৯ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারতের বিপক্ষে রোমাঞ্চকর লড়াইয়ে জিতে বিশ্বকাপের ফাইনালে ওঠে যায় নিউজিল্যান্ড। দুর্দান্ত বোলিং ফিল্ডিংয়ে ভারতকে হতাশ করে কিউইরাই হাসল শেষ হাসি। বৃষ্টিতে রিজার্ভ ডে’তে গড়ানো ম্যাচে ১৮ রানের জয়ে তারা পা রাখল ফাইনালের মঞ্চে।
এদিকে কিউইদের কাছে হেরে বিশ্বকাপের শেষ চার থেকে বিদায় নিল ভারত। এই পরাজয়ে ক্ষুব্ধ ভারতীয় সমর্থকরা। এ নিয়ে কোহলিরা সোশাল মিডিয়ায় ট্রলের শিকার হচ্ছেন।

এছাড়া সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ছবিতে দেখা গেছে হারের পর টেলিভিশন ভাঙছেন ক্ষুব্ধ ভারতীয় সমর্থকরা। এক কথায় ভারতের এমন হারের ক্ষোভ পরছে টেলিভিশনের ওপর। ওইদিন বিরাট কোহলি আউট হয়ে যাওয়ার পরেই অনেকেই টিভির স্ক্রিন বন্ধ করে দেয়া শুরু করেন। এরপর ধোনি-জাদেজা আশা দেখালেও শেষ পর্যন্ত ব্যর্থ হন। এ জুটি ভাঙার পরই টিভি ভাঙা শুরু করেন ভারতীয়রা। কিউইদের কাছে এমন শোচনীয় পরাজয়ের পর ক্ষুব্ধতাও প্রকাশ করেন অনেক সমর্থক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া