২০শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চাঁদপুরে পাত্রের লিঙ্গ দেখার আবদার করেছে কনের চাচা!

ডেস্ক রিপাের্ট : এবার চাঁদপুরে বিয়ের জন্য মেয়ে দেখতে গিয়ে ঘটে গেলো এক অদ্ভুত ঘটনা। পাত্র পক্ষের কাছে পাত্রের লিঙ্গ দেখার প্রস্তাব জানালো কনে পক্ষের লোক ! শুক্রবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, পাত্রপক্ষ যখন মেয়ে দেখতে কনেপক্ষের বাসায় যায়, তখন মেয়ে দেখা শেষে মেয়ের চাচা রুমে প্রবেশ করেন। এবং ছেলের বাবার হাত ধরে বলেন, ভাই আপনার কাছে আমার একটা আবদার আছে। ছেলের বাবা কৌতুহলি হয়ে জিজ্ঞেস করে, কি আবদার? বলেন শুনি…মেয়ের চাচা তখন বলেন, ছেলেকে একটু আমার সাথে বারান্দায় যেতে দেন। গোপনে কিছু কথা বলবো।পাত্রের বাবা সরলমনে রাজি হয়ে যায়। তারপর ছেলেকে নিয়ে মেয়ের চাচা বারান্দায় যায় এবং তাকে লুঙ্গি পরতে বলে। ছেলে লুঙ্গি পরার পর মেয়ের চাচা তাকে লুঙ্গি উঠাতে বলে। ছেলে তখন অবাক হয়ে যায় এবং লুঙ্গি জাগাতে অসম্মতি জানায়। এর পরপরই আড়াল থেকে কনেপক্ষের আরো কয়েকজন লোক বেরিয়ে আসে। তারা ধস্তাধস্তি করে ছেলের লুঙ্গি খুলে ফেলে। মেয়ের চাচা নিক্কন ক্যামেরা দিয়ে ছেলের লিঙ্গের কয়েকটি ছবি তুলে নেয়।

একপর্যায়ে ছেলের বাবা মা বারান্দায় এসে দেখতে পান তাদের ছেলেকে উলঙ্গ করে ছবি তোলা হচ্ছে। তাদেরকে দেখতে পেয়ে মেয়ের চাচা ক্যামেরা লুকিয়ে ফেলে।

পরে এটা নিয়ে মামলা হলে মেয়ের চাচা জানান, তিনি তার ভাতিজির ভবিষ্যত জীবনের সুখের কথা ভেবে ছেলের লিঙ্গ দেখতে চেয়েছেন। যদি আকার আয়তন সঠিক না হয়, তাহলে তো চিরজীবন আদরের ভাতিজিটাকে কষ্টের বোঝা বয়ে বেড়াতে হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া