১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

টিভি অনুষ্ঠানে বাসিত আলী বললেন, পাকিস্তানের সেমিফাইনাল ঠেকাতে বাংলাদেশকে ম্যাচ ছেড়ে দেবে ভারত

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের সাবেক ক্রিকেটার বাসিত আলী সে দেশের টিভি চ্যানেল ‘এয়ারি নিউজ’এর এক অনুষ্ঠানে বলেন, সেমিফাইনালে ওঠার বাঁচা-মরার লড়াইয়ে আগামী ২ জুলাই ভারতের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে বাংলাদেশ। পাকিস্তানকে সেমিফাইনাল ঠেকাতে ওই ম্যাচটি বাংলাদেশকে ছেড়ে দেবে ভারত, অর্থাৎ তারা ইচ্ছা করেই টাইগারদের কাছে হেরে যাবে।
সেমিফাইনালে উঠার জন্য কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ। বাকি আছে আর দুই ম্যাচ। ওই ম্যাচগুলো জিতলেই সেমিফাইনাল অনেকটাই নিশ্চিত হবে মাশরাফি সেনাদের। ওদিকে পাকিস্তানের সামনেও একই সমীকরণ। স্বপ্ন বাঁচিয়ে রাখতে তাদেরও জিততে হবে।

বাসিত আলী আরও বলেন, ভারতের দুই ম্যাচ রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে। পাকিস্তানেরও আফগানিস্তান ও বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচ বাকি। দুই ম্যাচ যে দল জিততে পারবে তারাই সেমিফাইনালে যাবে। তাই পাকিস্তানকে সেমিফাইনালে যাওয়া ঠেকাতে ৫ ম্যাচে ৯ পয়েন্ট পাওয়া ভারত ইচ্ছে করেই বাংলাদেশের কাছে হেরে যাবে। আফগানিস্তানের বিপক্ষে ভারত কেমন খেলেছে, কীভাবে খেলেছে তা তো সবাই-ই দেখেছি।

পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার আরো বলেন, ভারত এখন পর্যন্ত মাত্র ৫টি ম্যাচ খেলেছে। (গতকালের ম্যাচ বাদে) তারা কখনোই চাইবে না পাকিস্তান সেমিফাইনাল খেলুক। দেখবেন ওরা (ভারত) এমন ম্যাচ খেলবে যে কেউ বুঝতেই পারবো না যে ম্যাচে কী হচ্ছে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে যেমনটা দেখা গিয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া