১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সেই বার্সেলােনায় ফিরছেন নেইমার

স্পাের্টস ডেস্ক : অবশেষে বার্সায় ফিরছেন নেইমার। তার সঙ্গে এ নিয়ে আলোচনায় বসেছে বার্সোলোনার পরিচালকরা। ব্রাজিলের ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে প্রথমবার বার্সায় আসেন তিনি। চার মৌসুম ন্যু ক্যাম্পে কাটানোর পর, ২০১৭ সালে ফ্রান্সে পাড়ি জমান ব্রাজিলের অন্যতম তারকা এই ফুটবলার। যোগ দেন প্যারিসের ক্লাব পিএসজিতে (প্যারিস সেন্ট জার্মেই)।

ট্রান্সফারের রেকর্ড গড়ে পিএসজিতে নাম লিখেছিলেন ব্রাজিলের এই তারকা ফুটবলার। পিএসজিতে যোগ দিয়ে তিনি দেখছিলেন ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন; কিন্তু ব্যালন তো দূরে থাক, ঠিকমতো মাঠেই নামতে পারছিলেন না তিনি। দুই মৌসুমের অর্ধেকেরও বেশি সময় লড়েছেন ইনজুরির সঙ্গে। এবার তাই পিএসজি ছাড়ারই সিদ্ধান্ত নিয়েছেন নেইমার।

পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই গুঞ্জন ছিল হয়তো বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেই যোগ দিতে পারেন তিনি। কিন্তু নেইমার সবসময়ই চেয়েছিলেন আবারো বার্সায় ফিরতে। যদিও তার এই চাওয়ার প্রতি এতদিন এতে কোনো সাড়া দেয়নি বার্সা। তবে, আক্রমণভাগে শক্তি বাড়াতে নিজেদের অবস্থান থেকে সরে এসেছে ন্যু ক্যাম্পের ক্লাবটি। এ কারণে অবশেষে নেইমারের সঙ্গে এ বিষয়ে আলোচনায় বসেছে কাতালান ক্লাবটি।

নেইমারকে ছাড়তে রাজি পিএসজিও। তবে তাদের চাহিদা অন্তত পক্ষে ২০০ মিলিয়ন ইউরো। যদি বার্সেলোনা সত্যিই নেইমারকে ফিরিয়ে আনে, তাহলে তার জন্য স্যাক্রিফাইস করতে হবে নেইমারকেও। পিএসজিতে বর্তমানে মৌসুমে ৩৬.৮ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পান নেইমার। বার্সায় ফিরলে মৌসুমে নেইমার পাবেন ২৪ মিলিয়ন ইউরো।

আগামী পাঁচ মৌসুমের জন্য নেইমারের সঙ্গে চুক্তি করতে পারে বার্সা এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। এর আগে শোনা যাচ্ছিল কৌতিনহোকে ছেড়ে দিয়েই হয়তো নেইমারকে দলে ভিড়াবে বার্সেলোনা। কিন্তু এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত করেনি তারা। এমনকি অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ফরাসি তারকা আন্তোনিও গ্রিজম্যানকে কেনার যে চিন্তা করছে তারা, সেটাও তারা বাদ দেয়নি। বোঝাই যাচ্ছে, এবারের ট্রান্সফার উইন্ডোতে বেশ ব্যস্ত সময়ই কাটাবে বার্সার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া