১০ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৬শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাকিবকে মনোজ তিওয়ারি, বন্ধু তুমি আরো রেকর্ড গড়ো তবে ভারতের বিপক্ষে নয়

স্পাের্টস ডেস্ক : বাংলাদেশের ক্রিকেট ক্রেজ সাকিব আল হাসান চলমান বিশ্বকাপে ক্যারিয়ার সেরা পারফরমেন্স করছেন।
গত সোমবার সাকিবের ব্যাটে বলে দুর্দান্ত পারফরমেন্সের কল্যাণে আফগানিস্তানকে ৬২ রানে হারিয়েছে বাংলাদেশ। নতুন অর্ধ-ডজন রেকর্ডও করেছেন এই অলরাউন্ডার। ওই ম্যাচে এমন পারফরমেন্সে সাকিব বন্দনায় মেতেছে পুরা ক্রিকেট দুনিয়া। তা থেকে বাদ যায়নি এক সময়ের সতীর্থ ও বন্ধু ভারতের মনোজ তিওয়ারি। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন সাকিবকে। তবে সাকিবকে ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়তে দেখতে চান না তিনি।

একটা সময় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে খেলেছিলেন সাকিব ও মনোজ তিওয়ারি। বেশ কয়েকটি আসর একসঙ্গে খেলা হয়েছিলা এই দুই ক্রিকেটারের। তাই গত সোমবার নতুন নতুন রেকর্ড গড়ায় সাকিবকে অভিনন্দন জানিয়েছেন। নিজের টুইটারে এমনটা জানান তিওয়ারি। সেই সাথে ভবিষ্যতে আরও নতুন রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। তবে অনেকটা মজার ছলেই বলেছেন, তিনি চান না ভারতের বিপক্ষে সাকিব আবার কোন রেকর্ড গড়–ক।

তিনি টুইটারে লেখেন, ‘অবিশ্বাস্য রেকর্ড, অসাধারণ এক ব্যক্তি, অসাধারণ এক ক্রিকেটার। অভিনন্দন সাকিব তোমাকে। বাংলাদেশ দলের প্রতি তার অবদান অতুলনীয়। ভবিষ্যতে আরও রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানাচ্ছি। তবে চাই না ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়ো বন্ধু।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া