১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কল্যাণপুরের পেট্রল পাম্পের আগুন নিয়ন্ত্রণে এসেছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রল পাম্পের তেলের ডিপোতে লাগা ভয়াবহ আগুন নেভানো হয়েছে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আজ মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় এ আগুন লাগে। খবর পেয়ে প্রাথমিকভাবে ৬টি, এরপর পর্যায়ক্রমে দুটি করে মোট ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল সিকদার বলেন, আগুন খোলা স্থানে লাগলেও আশপাশে আবাসিক ভবন এবং বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ছিল। অতিরিক্ত গাড়ি পাঠানো হয়। তেলের কারণে আগুনের তীব্রতা দ্রুত বেড়ে যায়, চারদিকে কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের লোকজন আগুনে নেভানোর পাশাপাশি আশপাশের ভবন থেকে মানুষজনকে সরিয়ে দেন। হাসপাতাল থেকে অনেকে স্বেচ্ছায় নেমে আসেন।

প্রত্যক্ষদর্শী শামীম হোসেন বলেন, সোয়া ৫টায় গাড়ি দিয়ে যাওয়ার সময় হঠাৎ আগুন লাগতে দেখি। ১০ সেকেন্ডের মধ্যে ফুলকি সৃষ্টি হয়ে আগুন ছড়িয়ে যায়। আশপাশের লোকজন ছোটাছুটি করতে থাকে। প্রায় ১০ মিনিট পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন।

রাসেল শিকদার বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের কাজ করছে। তারা অফিসে ফিরে রিপোর্ট দেবেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া