১০ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৬শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতের বিরুদ্ধে জিততে হলে রেকর্ড গড়তে হবে পাকিস্তানকে

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টারে পাকিস্তানের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্যই রাখল ভারত। প্রথমে ব্যাট নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৩৬ রান করেছে তারা। যা বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভারতের সর্বোচ্চ স্কোর।

এত রান তাড়া করে বিশ্বকাপে জয়ের রেকর্ড নেই কোন দলের। ফলে জিততে হলে রেকর্ড গড়তে হবে পাকিস্তানের।

শিখল ধাওয়ানের অনুপস্থিতিতে রোহিত শর্মার সাথে ওপেনিংয়ের দায়িত্ব পান লোকেশ রাহুল। সেই দায়িত্ব ভালোভাবেই পালন করেছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

রোহিত ও রাহুলের রেকর্ড জুটিতে বড় রানের ভিত পায় ভারত। দুই জনের ওপেনিং জুটিতে আসে ১৩৬ রান। যা পাকিস্তানের বিপক্ষে যে কোন উইকেট জুটিতে ভারতের সর্বোচ্চ রান।

ব্যক্তিগত ৫৭ রানে আউট হন রাহুল। তবে রোহিত ফেরেন সেঞ্চুরি করেই। তার ১১৩ বলে ১৪০ রানের ইনিংসটিতে ছিল ৩টি ছক্কা ও ১৪টি চারের মার।

এদিকে কোহলিও দারুণ বিধংসী ব্যাট করেছেন। মোহাম্মদ আমিরের বলে আউট হওয়ার আগে ৬৫ বলে করেছেন ৭৭ রান। মাঝে হার্দিক পান্ডিয়া স্বভাব সুলভ ১৯ বলে ২৬ রান করে আউট হন। এছাড়া বিজয় শঙ্কর ১৫* রানে অপরাজিত ছিলেন।

পাকিস্তানি বোলারদের মধ্যে মোহাম্মদ আমির যথারীতি আগুন ঝরিয়েছেন। ১০ ওভার বল করে ৪৭ রান খরচায় নিয়েছেন ৩ উইকেট। ইমাদ ওয়াসিম উইকেট না পেলেও রান দেওয়ায় কৃপণেই ছিলেন। এছাড়া অন্য বোলারা ছিলেন বেশ খরুচে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া