১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কিছুক্ষণের জন্য সংসদে অর্থমন্ত্রী, ফের হাসপাতালে

ডেস্ক রিপাের্ট : বুধবার বাজেট অধিবেশন শুরুর কিছুক্ষণ আগে সংসদে আসেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিকেলে রাজধানীর অ্যাপোলে হাসপাতাল থেকে নিজের গাড়িতে করে সংসদে যোগ দিলেও কিছুক্ষণ পর ফের হাসপাতালে ফিরে যান। হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

বুধবার (১২ জুন) জাতীয় সংসদ ভবন থেকে সারাবাংলার প্রতিবেদক জানান, বিকেল সোয়া ৫টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়। অধিবেশনের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্নোত্তর পর্বে অংশ নেন। অধিবেশন শুরুর কিছু আগে হেঁটে সংসদে ঢোকেন অর্থমন্ত্রী। এসময় কিছুক্ষণের জন্য নিজের আসনে বসেছিলেন তিনি, আশপাশের কয়েকজনের সঙ্গে কথাও বলেন। মিনিট ১৫ পর সেখান থেকে বেরিয়ে যান তিনি।

এর আগে, সকালে অ্যাপোলো হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেন, হাসপাতালে ভর্তি আছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় তিনি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন । তবে তার শারীরিক অবস্থা এখন কেমন, সে বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে, সকাল থেকে মন্ত্রীর দফতরে ভিড় করেন সাংবাদিকরা। এসময় মন্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ দফতর থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

তবে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম দুপুরে জানান, অর্থমন্ত্রী কাল বাজেট অধিবেশনে যোগ দেবেন। কিন্তু তার বাজেট বক্তব্যটি সংক্ষিপ্ত হবে।

মঙ্গলবার রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল রুটিন চেকআপের জন্য আজ সন্ধ্যায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

বৃহস্পতিবার বেলা ৩টায় জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট প্রস্তাব তুলে ধরবেন অর্থমন্ত্রী কামাল। অর্থমন্ত্রী হিসেবে এটি হবে তার প্রথম বাজেট।

আওয়াম লীগ সরকারের গত মেয়াদে পরিকল্পনামন্ত্রীর দায়িত্বে ছিলেন মুস্তফা কামাল। -সারাবাংলা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া