১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পর্দার লক্ষ্মীকে বাস্তবের লক্ষ্মীর শুভেচ্ছা

বিনোদন ডেস্ক : রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর দীপিকা পাড়ুকোনের প্রথম ছবি ‘ছপাক’। এখানে তিনি অভিনয় করছেন এসিড আক্রান্ত ভারতীয় নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে। এসিড আক্রান্ত এ নারীর জীবনের গল্পই ছবির ভিত্তি। সম্প্রতি শেষ হয়েছে ‘ছপাক’-এর শুটিং।

মেঘনা গুলজার পরিচালিত এ ছবি প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে মন খুলে কথা বলেন বাস্তবের লক্ষ্মী আগারওয়াল। তাকে নিয়ে ছবি নির্মাণ এবং সেখানে অভিনয় করার জন্য তিনি দীপিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নায়িকাকে শুভেচ্ছাও জানান।

লক্ষ্মী বলেন, ‘যখন আপনি কাছের কোনো মানুষকে কষ্ট পেতে দেখবেন তখন আপনি তার ব্যথাটা বুঝতে পারবেন। কিন্তু দীপিকা শুধু সেই ব্যথা অনুভব করেননি, তা অভিনয়ের মাধ্যমে খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। অভিনয়ের সময় তিনি পুরোপুরি আমার সঙ্গে একাত্ম হয়ে গেছেন। নিজেকে উজাড় করে অভিনয় করেছেন দীপিকা। শুধু তাই নয়, আমার প্রতি যাবতীয় সততা রেখে তিনি অভিনয় করেছেন।’

পাশাপাশি তার চরিত্রে দীপিকা অভিনয় করায় নিজের আনন্দের কথা জানান লক্ষ্মী। এছাড়া এই ছবিতে বিক্রান্ত মেসির অভিনয় নিয়েও তিনি উচ্ছাস প্রকাশ করেন। মেঘনা গুলজারের পরিচালনায় দীপিকার ‘ছপাক’ আগামী বছর মুক্তি পাওয়ার কথো রয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া