১০ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৬শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দু’বছরের জন্য মেলবোর্ন স্টারসের কোচ হচ্ছেন ডেভিড হাসি

স্পোর্টস ডেস্ক : নতুন ইনিংস শুরু করলেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার ডেভিড হাসি। তাকে এবার দেখা যাবে কোচের ভূমিকায়। তাও নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজির, ক্যাপ্টেন হিসাবে যে দলকে তিনি বিগ ব্যাশ লিগের ফাইনালে তুলেছিলেন।

আগামী দুই বছরের জন্য মেলবোর্ন স্টারসের হেড কোচের দায়িত্বে দেখা যাবে ডেভিড হাসিকে। তৃতীয় হেড কোচ হিসাবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন তিনি। হাসি স্থলাভিষিক্ত হবেন সাবেক কিউই অধিনায়ক স্টিফেন ফ্লেমিংয়ের। তারও আগে মেলবোর্ন স্টারসকে কোচিং করিয়েছেন শিপার্ড। এবার হাসির সঙ্গে লড়াইয়ে ছিলেন ডেভিড সাকের। তবে শেষমেশ শিকে ছেঁড়ে হাসির ভাগ্যেই।

বছর দুয়েক আগেও খেলে যাওয়া ফ্র্যাঞ্চাইজির কোচ হতে পেরে অত্যন্ত খুশি হাসি। তিনি উচ্ছ্বাস লুকিয়েও রাখেননি। যদিও ক্রিকেটারদের সঙ্গে মাঠে নেমে পড়ার আগেই তিনি ভবিষ্যৎ পরিকল্পনা শুরু করে দিয়েছেন। চুক্তিতে সই করেই হাসি জানিয়েছেন, যে কোনো মূল্যে দলকে সাফল্য এনে দেওয়াই হবে তার প্রধান লক্ষ্য।

হাসি বলেন, ‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। কোচ হিসাবে স্টারসের দায়িত্ব নিয়ে রীতিমতো রোমাঞ্চিত। স্টিফেন দলের মধ্যে অনেক ইতিবাচক দিকের সঞ্চার করেছে। আমি নতুন করে পরিকল্পনা করার সময় সেগুলোকেই কাজে লাগাতে চাইব। ক্যাপ্টেন হিসাবে বিগ ব্যাশের ফাইনালে হার আজও আমাকে কষ্ট দেয়। সুতরাং আমি বুঝি গত মৌসুমের হার ক্রিকেটারদের কতটা যন্ত্রণা দিয়েছে। এবার চাইব কোচ হিসাবে স্টারসকে বিগ ব্যাশের ট্রফি এনে দিতে। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া