১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

খালেদা জিয়া বিছানা থেকে উঠতে পারছেন না, বললেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শরীর এতো খারাপ হয়ে গেছে যে তিনি এখন বিছানা থেকে উঠতে পারছেন না। ইনসুলিন নেয়ার পরও ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসছে না। একইসঙ্গে তার আথ্রাইটিস অনেক বেড়ে গেছে।

তার মধ্যে কাঁধ ব্যথা বা ফ্রোজেন সোল্ডার সবচেয়ে যন্ত্রণাদায়ক। আগে বাম পাশে ছিলো এখন তার ডান ফ্রোজেন সোল্ডার। তিনি হাতগুলো নাড়াতে পারছেন না। পা সোজা হয়ে থাকলে বাঁকাতে পারছেন না। তার মাসেল পেশীগুলো শুকিয়ে যাচ্ছে এবং অকেজো হয়ে যাচ্ছে। কোনো সাহায্য ছাড়া বিছানা থেকে উঠতে পারছেন না। টয়লেটে গেলেও থাকে সাহায্য নিতে হচ্ছে।

শুক্রবার গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, পিজি হাসপাতালে যেখানে তাকে রাখা হয়েছে সেখানে মুভমেন্ট খুবই সীমিত। করার মতো তেমন জায়গা নেই। এখন তার জন্য খুব বেশি মুভমেন্ট দরকার, হাঁটার দরকার, সেগুলো তিনি করতে পারছেন না।

আমরা বার বার এ কথা বলছি এজন্য যে জনগেণের জানা উচিত নেত্রী কেমন আছে। কিন্তু দখলদারি সরকারের কাছে কোনো প্রতিক্রিয়া পাই না। আজকে যে মামলায় তাকে সাজা দেয়া হয়েছে, সে মামলায় তিনি জামিনযোগ্য। তিনি জামিন পেতে পারেন এবং সবাই পেয়েছে। কিন্তু আজকে তার ক্ষেত্রে ব্যতিক্রম কেনো আমাদের প্রশ্ন এ জায়গায়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির সাথে সংসদে যাওয়ার সম্পৃক্ততা নেই। বেগম জিয়ার মুক্তি কোনো চুক্তিভিত্তিক নয় তার মুক্তি হবে আইনি লড়াইয়ের মাধ্যমে।

এসময় অবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য মুক্তির দাবি জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া