১০ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৬শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিশ্বকাপে শুরুটা ভালো করাই মূল লক্ষ্য: মাশরাফি

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটি দেশের অধিনায়কদের নিয়ে একটি অনুষ্ঠানে অংশ নেন টাইগার দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা। আসন্ন মেগা ইভেন্টে ভালো শুরু পেলে সেই ধারাবাহিকতায় ভালো কিছুর ইঙ্গিত দিয়ে রাখলেন টাইগার দলপতি।

ম্যাশ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার দলপতি অ্যারন ফিঞ্চ, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, আফগানিস্তানের গুলবাদিন নাঈব, ইংল্যান্ডের ইয়ন মরগান, পাকিস্তানের সরফরাজ আহমেদ, ভারতের বিরাট কোহলি, শ্রীলঙ্কার দিমুথ করুনারতেœ, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার আর নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন।

মাশরাফিকে জিজ্ঞেস করা হয়েছিল, এবারের বিশ্বকাপে কেমন করবে তার দল? উত্তরে ম্যাশ জানান, আমাদের দলে সিনিয়র-জুনিয়র খেলোয়াড়ের মিশেল আছে। তারা টপ লেভেলের ক্রিকেট খেলছে। তাদের পারফরম্যান্সও দুর্দান্ত। কদিন আগেই আমরা আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতেছি। এটা আমাদের বিশ্বকাপে আরও আত্মবিশ্বাসী করে তুলবে।

সাম্প্রতিক পারফরম্যান্সে টাইগাররা অনেক উন্নতি করেছে জানালে মাশরাফি জানান, গত চার বছরে আমরা ভালো করেছি। এই বিশ্বকাপে শুরুটা ভালো চাই। শুরুটা ভালো করলে আত্মবিশ্বাস বেড়ে যায়। বড় ইভেন্টে এটা জরুরি। শুরুটা ভালো হলে নির্ভর করা যায় কতদূর যাওয়া যাবে। আর আমাদের প্রথম প্রতিপক্ষ কিন্তু ফাফ ডু প্লেসিসের দল।

আগামী ৩০ মে বিশ্বকাপের উদ্বোধনী দিনে মাঠে নামবে স্বাগতিক ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে ২ জুন, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। বিশ্বমঞ্চে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচে সাকিব-মাশরাফিদের প্রতিপক্ষ ভারত-পাকিস্তান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া