২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বাংলাদেশের পর এবার বিশ্বকাপ জার্সি নিয়ে তোপের মুখে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের পর এবার বিশ্বকাপের জার্সি নিয়ে সমর্থকদের তোপের মুখে ইংল্যান্ড। মঙ্গলবার ইংল্যান্ড ও ওয়েলসের (ইসিবি) টুইটার পেজে ইংল্যান্ডের বিশ্বকাপের জার্সি ছবি প্রকাশ করে। এবং সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়, জার্সি কেমন লেগেছে। কিন্তু সমর্থকদের কাছ থেকে বিপুল সংখ্যক নেতিবাচক মন্তব্য এসেছে টুইটারে।

ইংল্যান্ডের নতুন জার্সির রং বেশিরভাগ সমর্থকেরই পছন্দ হয়নি। কেউ কেউ তো আবার মরগানদের জার্সিকে ভারতের জার্সির সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। ইংল্যান্ডের টি-টোয়েন্টি জার্সি লাল রংয়ের। আর ওয়ানডে খেলে গাড়ো নীল রংয়ের জার্সি পড়ে। কিন্তু এবারে তাদের বিশ্বকাপ জার্সি আকাশি নীল রংয়ের।
টুইটারে এমন জার্সিকে অনেকেই বিরক্তিকর বলে আক্ষা দিয়েছেন। ভারতের সঙ্গে ইংল্যান্ডের ম্যাচে কোনটা ইংলিশ ক্রিকেটার ও কোনটা ভারতের ক্রিকেটার চেনা যাবে না বলে মন্তব্য করেছেন অনেকে।
কেউ আবার বলছেন পাকিস্তানের বিপক্ষে সিরিজের জার্সি নাকি এর চেয়ে ভালো ছিল। যদিও ইংল্যান্ডের তারকা ক্রিকেটার স্টুয়ার্ট ব্রডের পছন্দ হয়েছে বিশ্বকাপ জার্সি। বিশ্বকাপের নতুন জার্সি নিয়ে তিনি টুইট করেন, বিশ্বমঞ্চে নিজেদের তুলে ধরার জন্য সুন্দর জার্সি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া