২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

তথ্যচিত্রে ম্যারাডোনাকে বানানো হলো ‘প্রতারক’

স্পোর্টস ডেস্ক : নিজের জীবনী অবলম্বনে তৈরি তথ্যচিত্রে দিয়েগো ম্যারাডোনা হয়ে গেলেন ‘প্রতারক’। ক্ষুব্ধ আর্জেন্টাইন মহানায়ক জানিয়ে দিলেন, তথ্যচিত্রটি তিনি দেখবেন না। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ‘দিয়েগো ম্যারাডোনা: রেবেল. হিরো. হাসলার. গড।’

ছবিটির টাইটেলে ‘হাসলার’ শব্দটি নিয়েই যত বিতর্ক। এর অর্থ, টাকার জন্য যে ব্যক্তি অন্যদের ঠকায়, প্রতারণা করে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তথচিত্রের টাইটেল নিয়ে তীব্র আপত্তি তোলেন ম্যারাডোনা।

মেক্সিকো বিশ্বকাপের মহানায়ক বলেন, আমি ফুটবল খেলেছি। বলের পিছনে দৌড়ে অর্থ রোজগার করেছি। কিন্তু কারও সঙ্গে প্রতারণা করিনি। ওরা দর্শক টানার জন্য যদি শব্দটা রাখে, তা হলে কিন্তু ভুল করছে।
সাবেক আর্জেন্টাইন অধিনায়ক বলেছেন, তথ্যচিত্রের টাইটেল আমার মোটেও পছন্দ হয়নি। আর টাইটেল পছন্দ না হলে, আমি ছবিটা দেখতেই যাব না। আপনারাও যাবেন না।

কিংবদন্তি ফুটবলারকে নিয়ে তথ্যচিত্রটি তৈরি করেছেন ব্রিটিশ পরিচালক আসিফ কাপাডিয়া। গত রোববার কান চলচ্চিত্র উৎসবে ম্যারাডোনার জীবনী নিয়ে বানানো তথ্যচিত্রের প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। ম্যারাডোনা অবশ্য তা দেখেননি। মেক্সিকোর ক্লাব ফুটবলে কোচিং করাচ্ছেন তিনি। সেই কারণেই তথ্যচিত্রের প্রিমিয়ার শো দেখা হয়নি মহানায়কের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া