১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কত সম্পদের মালিক প্রভাস

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা প্রভাস। যিনি ‘বাহুবলি’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী সিনেমাপ্রেমী মানুষের কাছে তারকা খ্যাতি পেয়েছেন। দক্ষিণী ছবির এই নায়কের ব্যাপারে জানতে তার ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই।
এর আগে প্রায় ৬ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস এমন খবরে ভারতীয় গণমাধ্যমে তুমুল আলোচনা হয়।

নিজের জনপ্রিয়তাকে অন্য একমাত্রায় নিয়ে গেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেতা। ভক্তরা প্রভাসের ব্যক্তিগত নানা বিষয় জানতে বেশ কৌতূহলী। বিভিন্ন সময়ে প্রভাসের প্রেম ও বিয়ের গুঞ্জন জেনেছেন তার ভক্তরা। এবার জানা গেল কত সম্পদের মালিক এই অভিনেতা। ভারতীয় গণমাধ্যমের খবর ১৯৬.৩৫ কোটি টাকার মালিক প্রভাস।
প্রতি বছরে তার আয় ৪৫ কোটি টাকা। শোনা যাচ্ছে, নতুন ছবি ‘শাহো’তে নাকি পারিশ্রমিকের অঙ্কে অনেকের দিক থেকে অনেক কেই পেছনে ফেলেছেন প্রভাস।

গাড়ি কেনার প্রতিও তার বেশ ঝোঁক রয়েছে। সম্প্রতি একটি গাড়ি কিনেছেন তিনি। যার দাম ৬৮ লাখ টাকা। গাড়িটি হলো ইগডঢ৩। তার কাছে রয়েছে ২ কোটি টাকা মূল্যের জাগুয়ার।

এছাড়া প্রভাসের কাছে আরও আট কোটি টাকা মূল্যের রোলস রয়েছে। হায়দরাবাদে এ তারকার রয়েছে বিশাল এক ফার্ম হাউজ।
জিমের ব্যাপারেও ভীষণ সচেতন প্রভাস। তার বাড়িতেই দেড় কোটি টাকার জিমের যন্ত্রপাতি রয়েছে। তবে এসব যন্ত্রপাতি অবশ্য প্রভাসকে কিনতে হয়নি। তার ‘বাহুবলি’ ছবির পরিচালক এস রাজামৌলি এসব যন্ত্রপাতি কিনে দিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল   জুন »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া