adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবদুস সাদেককে হারিয়ে হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক হলেন মমিনুল হক সাঈদ

নিজস্ব প্রতিবেদক : দিনভর ভোটের টানটান উত্তেজনার পর রাত ৮টা পর্যন্ত ভোট গণনা চলেছে। ১৩ বছর পর বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) নির্বাচনে সাজেক-সাদেক পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেলেও সাধারণ সম্পাদক হয়েছেন মমিনুল হক সাঈদ।

সোমবার (২৯ এপ্রিল) সুলতানা কামাল স্পোর্টস কমপ্লেক্সে সারাদিন ভোট গণনা শেষে এই ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

সকাল দশটা থেকে চলে ব্যালটে সিল মারা। দুপুর ৩ টা পর্যন্ত চলে ভোট যুদ্ধ। তারপর থেকে ভোট গণনা চলে রাত ৮টা পর্যন্ত। রশিদ-সাঈদ পরিষদ থেকে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন হাজী মো. হুমায়ূন ৪৪ ভোট পেয়ে জয়যুক্ত হয়েছেন। দুটি যুগ্ম সাধারণ সম্পাদক পদে রশিদ-সাঈদ পরিষদ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন কামরুল ইসলাম কিসমত ও সাজেক-সাদেক প্যানেল থেকে জয়যুক্ত হয়েছেন মোহাম্মদ ইউসুফ।

সহসভাপতি ৫টি পদের জন্য লড়েছেন ১১ জন। এখানে সাজেক-সাদেক পরিষদের সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে সাজেক-সাদেক পরিষদ। ৪টি পদ এসেছে এই পরিষদ থেকে। রশিদ-সাঈদ পরিষদ পেয়েছে একটি পদ।

রশিদ-সাঈদ পরিষদ: আব্দুর রশিদ শিকদার। সাজেদ-সাদেক পরিষদ: সাজেদ এ এ আদেল, ড. মাহফুজুর রহমান, জাকি আহম্মেদ ও মোহাম্মদ ইউসুফ আলী।

সাধারণ সম্পাদক রশিদ-সাঈদ পরিষদ: একেএম মমিনুল হক সাঈদ।

১৯ সদস্য পদের জন্য লড়েছেন ৩৬ জন। সেখানে সাজেক-সাদেক পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। সর্বোচ্চ ১২টি সদস্য পদ গিয়েছে এই পরিষদে। বাকি ৭টি পদ এসেছে রশিদ-সাঈদ পরিষদ থেকে।

সাজেদ-সাদেক পরিষদ: জহিরুল ইসলাম মিতুল, মামুনুর রশিদ, মাহবুব মোরশেদুল আলম লেবু, মোসাদ্দেক হোসেন চৌধূরী পাপ্পু, মোহাম্মদ আলমগীর আলম, মোহাম্মদ ফয়সাল আহসান উল্লাহ, জাফরুল আহসান, মো. জাহিদ হোসেন, তারেক এ আদেল, তৌফিকুর রহমান রতন, হারুন-অর-রশিদ রিংকু, টুপুল কুমার নাগ।

রশিদ-সাঈদ পরিষদ: খাজা তাহের লতিফ মুন্না, জামিল আব্দুল নাসের, তারিকউজ্জামান, বদরুল ইসলাম দিপু, রফিকুল ইসলাম কামাল, শহিদ উল্লাহ (টিটু), সাফায়েত হোসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া