adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাবে না, দিনে-দুপুরে কোপানো হলো স্কুলছাত্রীকে

স্পাের্টস ডেস্ক : বিদ্যালয় ছুটির পর মেয়েটি (১৫) বাড়ি ফিরছিল। পথে এক তরুণ (২০) পথরোধ তাকে প্রেমের প্রস্তাব দেন। সে প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই তরুণ মেয়েটিকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। পরে আশপাশের লোকজন ধাওয়া করে অস্ত্রসহ ওই তরুণকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আজ শনিবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজন, পুলিশ, ছাত্রীর স্বজন ও হাসপাতালের চিকিৎসকদের সূত্রে জানা গেছে, আহত মেয়েটি কুলাউড়া পৌর শহরের একটি শিক্ষাপ্রতিষ্ঠানের অষ্টম শ্রেণিতে পড়ে। জুয়েল আহমদ নামের এক তরুণ বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে মেয়েটিকে উত্ত্যক্ত করতেন। এ নিয়ে স্থানীয়ভাবে সালিস হয়েছে।

আজ বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার জন্য মেয়েটি যাত্রীবাহী অটোরিকশায় উঠে। বেলা আড়াইটার দিকে অটোরিকশা থেকে নেমে সে একা হেঁটে বাড়িতে যাচ্ছিল। একপর্যায়ে জুয়েল পথরোধ করে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেন। মেয়েটি তা প্রত্যাখ্যান করায় জুয়েল তাকে মাটিতে ফেলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে ধাওয়া করে জুয়েলকে অস্ত্রসহ আটক করে পুলিশে দেয়। স্বজনেরা আহত ছাত্রীকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মেয়েটির মা কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাঁদতে কাঁদতে বলেন, তাঁর মেয়ে আগে আরেকটি বিদ্যালয়ে পড়াশোনা করত। জুয়েলের উত্ত্যক্তের কারণে ওই বিদ্যালয় বদলে অন্য বিদ্যালয়ে ভর্তি করা হয়। কিন্তু জুয়েলের হাত থেকে রক্ষা পায়নি মেয়ে। সম্প্রতি এটা নিয়ে স্থানীয় গণ্যমান্য লোকজনের উপস্থিতিতে সালিসও হয়। সালিসে ভবিষ্যতে আর এ ধরনের কাজ করবেন না বলে জুয়েল লিখিত মুচলেকা দেন। মেয়ের সঙ্গে জুয়েলের এমন আচরণের বিচার চান মা।

কুলাউড়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নূরুল হক মুঠোফোনে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মেয়েটির ডান কান অর্ধেক কেটে ঝুলে গেছে। এ ছাড়া তার মাথার পেছনে অন্তত দুই ইঞ্চি গভীরতার জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বিকেল সাড়ে চারটার দিকে মুঠোফোনে বলেন, জুয়েল বখাটে প্রকৃতির বলে এলাকাবাসী জানিয়েছে। ঘটনায় ব্যবহৃত রক্তমাখা অস্ত্র জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল অপরাধের কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। -প্রথমআলাে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া