৯ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৫শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রাঙামাটিতে খামারঘর ঘিরে গোলাগুলিতে ৭ জন নিহত

ডেস্ক রিপোর্ট : রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়ন পোয়াই টু ওয়াপাড়ায় একটি খামারঘর ঘিরে গোলাগুলিতে এক পক্ষের সাতজন নিহত হয়েছে বলে স্থানীয় লোকজন ধারণা করছেন। নিহতরা সবাই পাহাড়ের একটি আঞ্চলিক দলের নেতাকর্মী বলে ধারণা তাদের।

তবে পুলিশ ও প্রশাসন দাবি করছে, আরাকান বিদ্রোহীদের সঙ্গে আঞ্চলিক একটি দলের গোলাগুলি হয়। নিহতরা আরাকান বিদ্রোহী। পুলিশ হতাহতের কথা জানালেও ৭ জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করতে পারেনি।

আজ বুধবার ভোরে সংঘটিত ওই গোলাগুলির বিষয়ে স্থানীয় সূত্র জানায়, বেশ কয়েক দিন আগে থেকে নতুন একটি আঞ্চলিক দলের কিছু নেতাকর্মী রাজস্থলীর গাইন্দা ইউনিয়নে পাহাড়িদের গ্রামে গিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছিল। গতকাল মঙ্গলবার তারা পোয়াই টু ওয়া পাড়ায় যায়। দিনের কাজ শেষে রাতে গ্রাম থেকে একটু দূরে একটি পরিত্যক্ত খামারঘরে রাত যাপনের জন্য অবস্থান নেয় তারা।

এটি জানতে পেরে প্রতিপক্ষের লোকেরা ঘরটি সারারাত ঘেরাও করে রাখে। বুধবার ভোরের আলো ফোটার আগে সেখানে অবস্থান করা ব্যক্তিরা ঘর থেকে বের হতে শুরু করলে তাদের লক্ষ্য করে গুলি চালায় প্রতিপক্ষের অস্ত্রধারীরা। ওই ঘরে রাত যাপন করা সবাই ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

২ নং গাইন্দা ইউনিয়নের চেয়ারম্যান উথান মারমা বলেন, পোয়াই টু ওয়া পাড়ায় গোলাগুলির ঘটনার খবর শুনেছেন তারা। তবে হতাহতের বিষয়ে বিস্তারিত জানতে পারেননি। এলাকাটি দুর্গম ও নেটওয়ার্ক নেই বলে জানান চেয়ারম্যান।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ সাদেক সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি আঞ্চলিক দলের সঙ্গে আরাকান বিদ্রোহীদের গোলাগুলি হয়। এতে কযেকজন আরাকান বিদ্রোহী মারা যাওয়ার খবর পেয়েছেন তারা।

রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে যায়। কিন্তু হতাহতের কোনো আলামত উদ্ধার করতে পারেনি। সম্ভাব্য এলাকায় অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

স্থানীয়রা ধারণা করছেন, আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছার আগে হামলাকারীরা নিহতদের লাশ সরিয়ে ফেলেছ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া