১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে সৌদি আরবের বাদশাহ ও যুবরাজের শোক

আন্তর্জাতিক ডেস্ক : চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোক প্রকাশ করেছেন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ ও সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান।বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে পাঠানো শোকবার্তায় নিহত ও আহতদের প্রতি সমবেদনা জানান তারা।

সৌদি আরবের রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানায়, সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ সম্প্রতি বাংলাদেশের রাজধানী ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শোকবার্তা পাঠিয়েছেন।

শোক বার্তায় সৌদি বাদশাহ সালমান বলেন, আমরা ঢাকার চকবাজারে সংগঠিত ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর জানতে পেরেছি এবং যার ফলে অনেক সংখ্যক মানুষ নিহত ও আহত হয়েছেন। আমি আমার নিজের, সৌদি সরকার ও জনগণের পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবার ও বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

একই সঙ্গে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানও ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শোকবার্তা পাঠিয়েছেন। ক্রাউন প্রিন্স তাঁর শোকবার্তায় দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   মার্চ »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া