২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘নো বল’ কাণ্ডে খেলা খেলা বন্ধ ৮ মিনিট

নিজস্ব প্রতিবেদক : ফিল্ড আম্পায়ার তানভির আহমেদের বিতর্কিত সিদ্ধান্তে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গতকাল বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার খেলা ৮ মিনিট বন্ধ ছিল। অবশেষে ম্যাচ রেফারি জেফ ক্রোর মধ্যস্থতায় খেলা মাঠে গড়িয়েছে।

তার আগে কী বিশৃঙ্খলই না হয়ে উঠলো হোম অব ক্রিকেটের ভেন্যু! চতুর্থ ওভারে লিটন দাসকে করা ওশানে থমাসের শেষ ডেলিভারিটি লং অফ থেকে রাদারফোর্ড তালুবন্দি করেন, কিন্তু তার আগে ‘নো’ সংকেত দেন তানভির আহমেদ। তাতেই রেগে অগ্নিশর্মা হয়ে ওঠেন ক্যারিবীয় অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

অঙ্গভঙ্গিতে সতীর্থদের মাঠ ত্যাগেরও নির্দেশ দেন ব্র্যাথওয়েট। অধিনায়কের নির্দেশ পেয়ে সবাই মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। যদিও শেষ পর্যন্ত তেমন কিছু হয়নি।

আম্পায়ার তানভির ওশানে থমাসের ওভার স্টেপিংয়ে নো ডেকেছিলেন। পরে রিপ্লেতে দেখা যায়, তার পা লাইনের ভেতরেই ছিলো। সেটা নিশ্চিত হওয়ার পর মাঠের বাইরে দুদলের অধিনায়ক, কোচ ও ম্যাচরেফারি দেন-দরবার করে ক্যারিবীয়ানদের মাঠে ফেরালে আবার ম্যাচ শুরু হয়। শুধু ওই ডেলিভারিটিই নয়। একই ওভারে টমাসের পঞ্চম ডেলিভারিটিকেও ফিল্ড আম্পায়ার তানভির নো ডাকেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর   জানুয়ারি »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া