১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

উয়েফা টুর্নামেন্ট খেলতে শনিবার থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশের কিশোর ফুটবলাররা

নিজস্ব প্রতিবেদক : এক মাস আগে নেপালে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সাফজয়ী কিশোররা এবার খেলতে যাচ্ছে উয়েফা আয়োজিত টুর্নামেন্ট। ১০ থেকে ১৪ ডিসেম্বর থাইল্যান্ডে বসছে উয়েফা অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। যেখানে বাংলাদেশ ও স্বাগতিক থাইল্যান্ড ছাড়াও আছে মালদ্বীপ ও সাইপ্রাস।

বাংলাদেশের প্রথম ম্যাচ ১০ ডিসেম্বর সাইপ্রাসের বিরুদ্ধে। ১২ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচের প্রতিপক্ষ থাইল্যান্ড। ১৪ ডিসেম্বর শেষ ম্যাচে বাংলাদেশ খেলবে মালদ্বীপের সঙ্গে। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলটি হবে চ্যাম্পিয়ন। থাইল্যান্ডের উদ্দেশ্যে শনিবার ঢাকা ছাড়বে বাংলাদেশের কিশোরেরা।

নভেম্বরে যে দলটি সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছে, সেই দলের বেশ কয়েকজন নেই থাইল্যান্ডের টুর্নামেন্টে। পারফরম্যান্সের কারণে বাদ পড়েছেন গোলরক্ষক সাগর সরকার, ডিফেন্ডার আবু তালেব, উইঙ্গার রাহুল রহিম, ফরোয়ার্ড আরিফুল হক সীমান্ত এবং লাবিবুর রহমান।

বুধবার বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে কোচ মোস্তফা আনোয়ার পারভেজ মালদ্বীপকে হারানোর প্রত্যাশার কথা শুনিয়েছেন, ‘মালদ্বীপের সঙ্গে জয়ের লক্ষ্য নিয়ে সেখানে যাচ্ছি আমরা।’

অধিনায়ক মেহেদি হাসান বলেছেন, ‘সাফের চেয়ে উয়েফার এই টুর্নামেন্টটা আলাদা। এখানে সব দলই শক্তিশালী। এ টুর্নামেন্টে খেলব বলে আমরা ছুটি নেইনি। তবে সাফ খেলে আসার পর আমাদের সহস ও আত্মবিশ্বাস বেড়েছে। আমাদের কোন ভয় নেই।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর   জানুয়ারি »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া