২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জোকোভিচকে হারিয়ে চ্যাম্পিয়ন জেভরেভ

স্পাের্ট ডেস্ক : ম্যাচ শেষে আলেকজান্ডার জেভরেভকে প্রশ্ন করা হল- ক্যারিয়ারের স্মরণীয় ম্যাচ কোনটি? তিনি অকপটে বলে দিলেন এটিপি ট্যুর ফাইনালসের ফাইনালের কথা! রোববার রাতে যে ম্যাচে টেনিসের বর্তমান শীর্ষ তারকা নোভাক জোকোভিচকে সরাসরি সেটে উড়িয়ে শিরোপা জিতেছেন এই জার্মান তরুণ।

মৌসুমের সমাপ্তিসূচক এটিপি ট্যুর ফাইনালসের রাউন্ড রবিন পর্বে জোকোভিচের কাছে সরাসরি সেটে পরাজিত হয়েছিলেন জেভরেভ। কিন্তু সেমিফাইনালে কিংবদন্তি রজার ফেদেরারকে উড়িয়ে একটা বার্তা দিয়ে রেখেছিলেন ২১ বছর বয়সী এই জার্মান। নিজের দিনে তিনি যে কাউকে হারিয়ে দিতে পারেন, ফাইনালে মঞ্চে তা আরেকবার প্রমাণ করলেন জেভরেভ।

নিজের চেয়ে দশ বছরের বড় জোকোভিচকে প্রথম সেটে ৬-৪ গেমে হারান বর্তমানে র‌্যাঙ্কিংয়ে চার নম্বরে থাকা জেভরেভ। দ্বিতীয় সেটে সার্বিয়ান গ্রেটকে পাত্তাই দেননি তিনি। এই সেটে ৬-৩ গেমে জিতে শিরোপা জয়ের আনন্দে মাতেন তিনি।

ক্যারিয়ারে প্রথমবার এটিপি ট্যুর ফাইনালসে চ্যাম্পিয়ন হয়েছেন জেভরেভ। শিরোপা জেতার পর উচ্ছ্বসিত এই তারকা বলেছেন, ‘আজ আমি এতটাই খুশি যে, বলে বোঝাতে পারব না। নিশ্চিতভাবেই এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় জয়। আজ আমি যেমন খেললাম, যেভাবে জিতলাম, তা সত্যিই অবিশ্বাস্য।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া