২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

২৭ অক্টোবর বিশ্বকাপ ট্রফি আসছে বাংলাদেশে

স্পাের্টস ডেস্ক : ২০১৯ সালের ১৪ জুলাই লর্ডসে পর্দা উঠবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। তার আগেই শুরু হচ্ছে বিশ্বকাপের সোনালি শিরোপার ‘ট্রফি ট্যুর’। আগামী ২৭ আগস্ট থেকে ট্যুরে বের হবে ট্রফিটি। ট্রফিটির প্রথম গন্তব্য ওমানের রাজধানী মাসকট।

তারপর বিশ্বের বিভিন্ন কয়েকটি দেশ হয়ে ট্রফিটি বাংলাদেশে আসবে আগামী ১৭ অক্টোবর। বাংলাদেশে সাত দিন থাকবে বিশ্বকাপ ট্রফিটি। সাত দিনে বাংলাদেশের মোট চার শহরে ঘুরবে। যার মাঝে ঢাকায় থাকবে তিন দিন, চট্টগ্রামে দুইদিন এবং একদিন করে থাকবে খুলনা -সিলেটে।

বিশ্বকাপ ট্রফির ভ্রমণ শুরু হবে দুবাইয়ের আইসিসির প্রধান কার্যালয় থেকে। পাঁচটি উপমহাদেশের ২০টি দেশের মোট ৬০ শহরের ক্রিকেট প্রেমীরা ট্রফিটি দেখার সুযোগ পাবে।

দুবাই থেকে যাত্রা শুরু করে ওমান, যুক্তরাষ্ট্র, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, পাকিস্তান, বাংলাদেশ, নেপাল, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, রুয়ান্ডা, নাইজেরিয়া, ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস এবং জার্মানির বিভিন্ন শহরে।

২০টি দেশ ঘুরে বিশ্বকাপ শুরুর ১০০ দিন আগে ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি সোনালি ট্রফিটি পৌঁছাবে আয়োজক দেশ ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া