২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ  কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো ৭৩ বছর।

সোমবার (১৩ আগস্ট) রাত ১১টা ৫০ মিনিটে ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাজুল ইসলামের ব্যক্তিগত সহকারী রাশেদ  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন।

মরহু‌মের প্রথম নামা‌জের জানাজা মঙ্গলবার (১৫ আগস্ট) বাদ আসর সংসদ ভব‌নের দ‌ক্ষিণ প্লাজায় অনু‌ষ্ঠিত হ‌বে। এরপর তার মরদেহ ইউনাইটেড হাসপাতালে রেখে দেওয়া হবে। বুধবার (১৬ আগস্ট) দ্বিতীয় নামাজের জানাজা কু‌ড়িগ্রামে মরহু‌মের গ্রা‌মের বা‌ড়ি‌তে অনু‌ষ্ঠিত হ‌বে।

দীর্ঘদিন ধরে তাজুল ইসলাম চৌধুরী রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত। তিনি সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার পৈতৃক বাড়ি কুড়িগ্রামের সদর উপজেলার সবুজপাড়া এলাকায়।

এদিকে, তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধী দলীয় নেতা রওশান এরশাদ, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

এছাড়াও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন তাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া