২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

১৮ আগস্ট ইমরান খানের শপথ অনুষ্ঠানে থাকবেন গাভাস্কার, কপিল ও সিধু

স্পোর্টস ডেস্ক : ইমরান খানের শপথ অনুষ্ঠানে তিন ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাস্কার, কপিল দেব এবং নভজিত সিং সিধুকে সরকারিভাবে আমন্ত্রণ জানালো পাকিস্তান তেহরিক ইনসাফ দল। তবে, আবারও পিছলো শপথগ্রহণের দিন। ১৮ অগাস্ট শপথ নেবেন ইমরান খান।

ইমরান খানের দলের ইচ্ছা ছিল স্বাধীনতা দিবসের আগেই শপথ নেওয়ার। ১১ অগাস্ট অর্থাৎ আজই ঠিক হয়েছিল শপথগ্রহণ অনুষ্ঠানের দিন। সে মতো শুরু হয়ে যায় প্রস্তুতিও। ইমারন আগেই জানিয়েছিলেন তার শপথগ্রহণ জাঁকজমক অনুষ্ঠান মাধ্যমে হবে না। এমনকি ঘটা করে দেশ বিদেশের রাজনীতিকদের আমন্ত্রণ জানানোরও অনিচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। তবে, ক্রিকেট ও বিনোদন জগতের ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানান তিনি। সেই তালিকায় ছিল গাভাস্কার, কপিল দেব, নভজিৎ সিধু এবং আমির খান। তবে আমির খানকে শেষমেশ আমন্ত্রণ জানানো হয়নি।

উল্লেখ্য, ইমরানের দল সংখ্যাগরিষ্ঠতা পেলেও সরকার গড়ার জন্য ম্যাজিক ফিগার ছুঁতে পারেনি। তবে ১৮০ জনের সমর্থন পেতে আশাবাদী ইমরান খান। ১৩ অগাস্ট ন্যাশনাল অ্যাসেম্বলি অধিবেশন ডেকেছেন পাক প্রেসিডেন্ট মামনুন হোসেন। ১৮ তারিখে ইমরান এবং তার মন্ত্রিসভা শপথ নিতে গেলে আগেই আস্থা অর্জন করতে হবে পিটিআই দলকে। -কলকাতা২৪

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া