১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মেয়ের সিনেমা দেখে আবেগাপ্লুত বনি কাপুর

বিনোদন ডেস্ক :শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির বড় মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি। কয়েকদিন পরই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এদিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগেই এটি দেখেছেন বনি কাপুর। আর মেয়ের সিনেমা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া  সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন শ্রীদেবী কন্যা।

জানভি কাপুর বলেন, ‘তিনি (বনি কাপুর) খুবই আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন। তিনি সিনেমাটি খুবই পছন্দ করেছেন এবং খুশি হয়েছেন। তিনি আমাকে নিয়ে বেশ গর্বিত। আমার বিশ্বাস, কাজের মাধ্যমে অন্যদেরকেও খুশি করতে পারব।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো মারাঠি ভাষার সাইরাত সিনেমার রিমেক ধড়ক। শশাঙ্ক খাইতান পরিচালিত এ সিনেমায় জানভির বিপরীতে অভিনয় করেছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এর আগে জানভি জানিয়েছিলেন, মৃত্যুর আগে তার মা শ্রীদেবী ধড়ক সিনেমার ২৫ মিনিট দেখেছিলেন। এমনকি জানভিকে কিছু বিষয় পরিবর্তন করারও পরামর্শ দিয়েছিলেন প্রয়াত শ্রীদেবী।

জানভি বলেছিলেন, “তিনি টেকনিক্যাল বিষয়গুলো নজর দিয়েছিলেন। প্রথম যে বিষয়টি তিনি আমাকে বলেছিলেন, যেটি আমাকে ঠিক করতে হবে তা হলো- মাসকারা বেশি লেপ্টে গেছে যা তাকে বিরক্ত করেছে। সিনেমার দ্বিতীয় অংশ একটু ভিন্ন। তিনি আমাকে বলেছেন, ‘তোমার মুখে কোনো কিছু লাগাবে না।’ এই কথাগুলোই তিনি আমাকে বলেছেন কিন্তু তিনি খুব খুশি ছিলেন।”

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া