adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ ‍ও ২৬ ফেব্রুয়ারি খালেদার মামলার পরবর্তী যুক্তি-তর্ক উপস্থাপন

KHALEDAনিজস্ব প্রতিবেদক : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পরবর্তী যুক্তি উপস্থাপন ২৫ ‍ও ২৬ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার যুক্তিতর্ক উপস্থাপন শেষে নতুন এ দিন ঠিক করেন আলদাত। বিএনপি চেয়ারপারসনের উপস্থিতিতে আদালতে আজ এ মামলায় যুক্তিতর্ক উপস্থাপন করেন তার আইনজীবীরা।

এর আগে বকশিবাজারে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার ফের এ মামলার বিচারিক কার্যক্রম ও যুক্তিতর্ক উপস্থাপন শুরু হয়।

রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে এ মামলার বিচার চলছে। আজ মামলাটির আসামিপক্ষের যুক্তি উপস্থাপনের জন্য দিন ধার্য ছিল।

এর আগে মঙ্গলবার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মোশাররফ হোসেন কাজল এ মামলায় যুক্তি উপস্থাপন শেষ করেন। এরপর আসামি ট্রাফিক বিভাগের সাবেক ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্নার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন আইনজীবী আমিনুল ইসলাম। এ দিন যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য বুধবার দিন ধার্য করেন আদালত। এ দিন যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বৃহস্পতিবার দিন ধার্য করেন আদালত। এর আগে গত ২৫ জানুয়ারি আদালত এ যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য করেন।

একই আদালত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য আগামী ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে ২০১০ সালের ৮ আগস্ট রাজধানীর তেজগাঁও থানায় দ্বিতীয় মামলাটিও করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া