adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা ১৯ এপ্রিল

Bangladesh's Mustafizur Rahman(C)celebrates with teammates after the dismissal of New Zealand's Henry Nicholls during the World T20 cricket tournament match between Bangladesh and New Zealand at The Eden Gardens Cricket Stadium in Kolkata on March 26, 2016.  / AFP / Dibyangshu SARKAR        (Photo credit should read DIBYANGSHU SARKAR/AFP/Getty Images) ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের ক্রিকেটাররা এখন ঘরোয়া খেলা নিয়ে ভীষণ ব্যস্ত। তবে বেশি দিন এই ব্যস্ততার মধ্যে থাকতে পারছেন না তামিম, মাশরাফি, সাব্বির ও মিরাজরা। নিউজিল্যান্ড সফরের জন্য প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ছেড়ে প্রস্তুতি নিতে হবে তাদের।  আগামী ১২ মে আয়ারল্যান্ডে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড ত্রিদেশীয় সিরিজ। আর আগামী ১ জুন ইংল্যান্ডে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি।
এই দুটি আসর সামনে রেখে আগামী ২৬ এপ্রিল দেশ ছাড়বে বাংলাদেশ  দলের ক্রিকেটাররা। আয়ারল্যান্ড সফরের জন্য জাতীয় দল গঠন করতে আগামী ১৯ এপ্রিল স্কোয়াড ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এমনটি জানিয়েছেন।
আগামী ১২ মে ত্রিদেশীয় সিরিজ শুরু হলেও সাসেক্সে অনুশীলন ক্যাম্প করার জন্য একটু আগেভাগেই দেশ ছাড়বে টাইগাররা। আর এই লম্বা সফরকে সামনে রেখে দলে পেসারদের সংখ্যা বাড়ানো হতে পারে বলে জানা গেছে। সেক্ষেত্রে স্কোয়াডে থাকতে পারেন ছয়জন পেসার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া