১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ধোনির ব্যাটে ঝড়- পেলেন সেঞ্চুরি

India's Mahendra Singh Dhoni bats during the third Twenty20 international cricket match against England at Chinnaswamy Stadium in Bangalore, India, Wednesday, Feb. 1, 2017. (AP Photo/Aijaz Rahi) স্পাের্টস ডেস্ক : মহেন্দ্র সিং ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। টিম ইন্ডিয়ার হয়ে এখন তিনি ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলে থাকেন। আন্তর্জাতিক ক্রিকেটে খেলা চালিয়ে গেলেও সম্প্রতি অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে, ঘরোয়া ক্রিকেটে তাকে অধিনায়ক হিসেবেই দেখা যাচ্ছে।

বিজয় হাজারে ট্রফিতে গ্রুপ ‘ডি’র ম্যাচে রবিবার সেঞ্চুরি করেছেন ঝাড়খণ্ড দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি মহেন্দ্র সিং ধোনির ১৭তম সেঞ্চুরি। ছত্তিশগড়ের বিপক্ষে এদিন ১০৭ বল খেলে ১২৯ রান করেন ধোনি। এই রান করতে তিনি দশটি চার ও ছয়টি ছয় মারেন।

কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ২৪৩ রান সংগ্রহ করে মহেন্দ্র সিং ধোনির দল ঝাড়খণ্ড। দলের পক্ষে মাত্র তিনজন খেলোয়াড় দুই অঙ্কের ঘর স্পর্শ করেন।

ওপেনার আনন্দ সিং করেন ৩২ রান। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি করেন ১২৯ রান। আর শাহবাজ নাদিম করেন ৫৩ রান। ছত্তিশগড়ের পক্ষে কান্ত সিং ৪টি, পঙ্কজ কুমার রাও ৩টি ও সৌরভ খারওয়ার ১টি করে উইকেট নেন।

পরে ছত্তিশগড় ব্যাট করতে নেমে ৩৮.৪ ওভারে ১৬৫ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ২৪ রান করেন কান্ত সিং। ঝাড়খণ্ডের পক্ষে শাহবাজ নাদিম ৩টি, বরুণ অ্যারোন ৩টি, রাহুল শুকলা ১টি ও বিকাশ সিং ১টি করে উইকেট নেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   মার্চ »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া