adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার আইপিএল বাজারে এনামুল

Bangladesh's Anamul Haque plays a shot during the second Twenty20 international cricket match against Zimbabwe in Dhaka, Bangladesh, Sunday, Nov. 15, 2015. (AP Photo/A.M. Ahad) নিজস্ব প্রতবিদেক : দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে আছেন এনামুল হক বিজয়। ঘরোয়া টুর্নামেন্টগুলোতে আশানুরূপ পারফর্ম করেও নির্বাচকদের নজরে আসতে পারেননি এই টাইগার ওপেনার।
বাংলাদেশ দলের দরজা তার জন্য না খুললেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে ঠিকই নাম তুলেছেন এনামুল। তার ভিত্তি মূল্য ধরা হয়েছে ৩০ লাখ রুপি।
মঙ্গলবার ৭৯৯ জন থেকে কেটেছেঁটে নিলামের জন্য ৩৫১ জন খেলোয়াড়কে চূড়ান্ত করা হয়। যাদের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটের অভিজ্ঞতা থাকা ১২২ জন ক্রিকেটার রয়েছেন। ২০ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে ২০১৭ আইপিএলের নিলাম। এনামুল ছাড়াও নিলামে আরও পাচ বাংলাদেশি ক্রিকেটারের জায়গা করে নিয়েছেন-তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজ। এদের প্রত্যেকের ভিত্তি মূল্যও ৩০ লাখ রুপি। এদিকে নিলামে সাতজন ক্রিকেটারের ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি। যেখানে স্থান পেয়েছেন একমাত্র ভারতীয় ইশান্ত শর্মা। বাকি ছয়জন হলেন-বেন স্টোকস, ক্রিস ওকস, ইয়ন মরগ্যান, মিচেল জনসন, প্যাট কামিন্স এবং অ্যাঞ্জেলো ম্যাথুজ।
উল্লেখ্য, চলতি বছরের এপ্রিলে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া