adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় দলে আসছেন নাসির হােসন!

Bangladesh cricketer Nasir Hossain reacts after the dismissal of the South Africa cricketer Rilee Rossouw during the second ODI (One Day International) cricket match between Bangladesh and South Africa at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on July 12, 2015. AFP PHOTO/ Munir uz ZAMAN        (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images) ক্রীড়া প্রতিবেদক : দীর্ঘ দিন ধরে বাংলাদেশ দলে জায়গা পাচ্ছেন না নাসির হোসেন। গেল টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে শুরু করে এশিয়া কাপ এমনকি ঘরের মাঠে বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাচেও দর্শক হয়ে থাকতে হয়েছে নাসিরকে।

এবার বোধ হয় কপাল খুলছে নাসিরের। জাতীয় ক্রিকেট লিগে নজরকাড়া পারফর্ম করার পুরুস্কার পেতে যাচ্ছেন তিনি। বিশ্বস্ত সূত্রে জানা যায়, আসছে ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে ২৮ সদস্যের প্রাথমিক দলে রাখা হচ্ছে নাসিরকে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, এই প্রথম আমরা ভারত সফর করব। ভারতের পর শ্রীলংকায় আমরা পূর্ণাঙ্গ একটি সিরিজ খেলবো। এই দুই সিরিজকে সামনে রেখে ওয়েলিংটনে প্রাথমিক দল ঘোষণা করা হবে।

গেল কয়েকদিন আগে জাতীয় লিগে ক্যারিয়ারের প্রথম দ্বিশতক হাঁকান নাসির। এরপরও খেলেন বেশ কয়েকটি দুর্দান্ত ইনিংস। আসরে তিনটি ম্যাচ খেলে ৩২৮ রান করেন নাসির। তাঁর ব্যাটিং গড় ১০৯.৩৩।

প্রসঙ্গত, একদিনের ক্রিকেটে এখন পর্যন্ত ৫৮ ম্যাচ থেকে ১২৬২ রান করেছেন নাসির। যেখানে তাঁর গড় ৩২ এর উপরে। রয়েছে ১টি শতক আর ৬টি অর্ধশতকের ইনিংস।

কেবল ব্যাটিংয়েই নয়, বল হাতেও অনেকখানি সফল নাসির। ৫৮ ম্যাচ খেলে ঝুলিতে পুরেছেন ২১টি উইকেট। বোলিং ইকোনমিক রেট ৪.৬১।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া