adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় মাশরাফির

Bangladesh’s cricket team captain Mashrafe Mortaza addresses a press conference ahead of the Asia Cup tournament in Dhaka, Bangladesh, Tuesday, Feb. 23, 2016. Bangladesh will play with India in the opening match of the five nations Twenty20 cricket event that begins Wednesday. (AP Photo/A.M. Ahad) স্পোর্টস ডেস্ক : ভারতের বিরুদ্ধে ওই এক রানের হারের শোকটা এখনও কাটিয়ে উঠতে পারেননি মাশরাফিরা। এর মধ্যেই আবার মাঠে নামতে হচ্ছে তাদের। কলকাতার ইডেন গার্ডেনে আগামীকাল বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড।

এই ম্যাচ সামনে রেখে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ওই ম্যাচে হারার পর দলের সবাই হতাশ। তবে, চেষ্টা করব সামনের ম্যাচটায় সেরাটা খেলার। আশা করি, সামনে আরও ভালো কিছু অপক্ষা করছে।

তিনি আরও বলেন, এই ধরনের পরিস্থিতিতে আমরা আসলে আগে কখনও খেলিনি। হয়ত অভিজ্ঞতার অভাব থাকতে পারে। আমার বিশ্বাস, আমরা এখান থেকে ঘুরে দাঁড়াতে পারব। আমাদের জন্য গুরুত্বপূর্ণ বিষয় হবে, আগে যে ভুলগুলো করেছি তার পুনরাবৃত্তি না করা।

মাশরাফি বলেন, ম্যাচটি আর ফিরে আসবে না। ওইসব নিয়ে চিন্তা করে কোনও লাভ নেই। আমাদের ভুল থেকে শিক্ষা নিতে হবে। সামনে আমাদের একটি ম্যাচ রয়েছে। এখন সবাইকে এদিকেই মনোযোগ দিতে হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া