adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমাদের লক্ষ্য এখন শিরোপা জেতা-তুরকি সানাত

Gold Cup-2016জহির ভূইয়া ঃ দ্বিতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপের কাল ফাইনাল। আর এই ফাইনাল নিয়েই যতো আফসোস। কারন সেমিফাইনালে ১-০ গোলে বাহরাইনের অ-২৩ দলের কাছে হেরে বাদ পড়েছে বাংলাদেশ! কাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফাইনাল খেলবে বাহরাইন আর নেপাল। দুই সপ্তাহ যাবত ঢাকায় অবস্থান করা বাহরাইন অ-২৩ ফুটবল এখন এখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিয়েছে। তাদের এখন আর সমস্যা হচ্ছে না। যে কারনে ফাইনাল নিয়ে তারা আশাবাদী। সকালে অনুশীলন শেষ করে দুপুরে বাফুফে ভবনে সাংবাদিকদের সামনে উপস্থিত হয়ে সেসব কথা জানিয়ে দিলেন দলের সহকারী কোচ ও টিম ম্যানেজার।

বাফুফে আয়োজিত আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দলের সহকারী কোচ ডি. নাছর ঘোষনা দিলেন তারা শিরোপা চান। তিনি বলেন,“প্রতিপক্ষ নেপাল অনেক কঠিন দল।ফাইনাল ম্যাচটি কঠিন হবে বলেই মনে করছি। তাছাড়া নেপাল এ অঞ্চলের দল। তারা এখানকার আবহাওয়ার সঙ্গে পরিচিত। কিন্তু আমরা দুই সপ্তাহ যাবত এখানে আছি। ধীরে ধীরে আমরা মানিয়ে নিয়েছি।”

দলের ম্যানেজার তুর্ সানাত বলেন,“বাংলাদেশের আপায়নে আমরা মুগ্ধ। আমাদের লক্ষ্য এখন শিরোপা জেতা। নেপাল ভাল ফুটবল খেলে। আমরা সেটা ভাল করেই জানি। আমরা আমাদের সেরাটা দিয়ে খেলতে চেষ্টা করব।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া