২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বগুড়ায় মসজিদে হামলার ঘটনায় আটক ২

bogra-thereport24ডেস্ক রিপোর্ট :  বগুড়ার শিবগঞ্জে শিয়া মসজিদে হামলার ঘটনায় সন্দেহভাজন দু’জনকে আটক করেছে পুলিশ। শিবগঞ্জ উপজেলা ও গাইবান্দার গোবিন্দগঞ্জ থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাদের আটক করা হয়।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, মসজিদে হামলার ঘটনায় সন্দেহভাজন দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে তাদের নাম জানাননি তিনি।
বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান সাগর বলেন, ‘শিবগঞ্জ উপজেলায় শিয়া মসজিদে হামলার ঘটনায় দু’জনকে আটক করেছে বলে শুনেছি। কিন্তু তাদের নাম জানি না।’
বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর ৫/৬ জন দুর্বৃত্ত কিছু বুঝে ওঠার আগেই মসজিদের ভেতরে প্রবেশ করে এলোপাথারী গুলি করে পালিয়ে যায়। এতে আটমুল ইউনিয়নের হরিপুরের মোহাম্মদপুর আল মোস্তফা জামে মসজিদের মুয়াজ্জিন মোয়াজ্জিম হোসেন নিহত, ইমামসহ ৩ জন আহত হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন—মসজিদের ইমাম উপজেলার চককানু মধ্যপাড়ার মৃত মজিবুর রহমানের ছেলে মাওলানা শাহীনুর রহমান (৩৫), আলাদিপুরের খরু মণ্ডলের চেলে তাহের মিস্ত্রী (৫৫) ও এলাকার কুদু প্রামানিকের ছেলে আফতাব আলী (৪২)।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া