adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহপরিচারিকাকে দু’দিন বাথরুমে আটকে রেখে খুন্তির ছ্যাকা

Noakhali-Chowmohoni-SISU-NREJATON-Photo-20-Aug-1ডেস্ক রিপোর্টঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় সাইফুল ইসলাম নামের এক বিদ্যুৎ কর্মকর্তা ও তার স্ত্রীরির বিরুদ্ধে বিবি আমেনা (১৪) নামের গৃহপরিচারিকা (কাজের মেয়ে)’কে আটক রেখে তার উপর নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই দম্পতি পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সকালে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। নির্যাতনের শিকার বিবি আমেনা ভোলা জেলার দৌলতখানের মাঝিরঘাট এলাকার বকসি বাড়ীর আলমগীর হোসেনের মেয়ে।

অভিযুক্ত দম্পতিরা হচ্ছেন- পল্লী বিদ্যুৎ’এর নোয়াখালী প্রধান কার্যালয়ের হিসাবরক্ষক সাইফুল ইসলাম ও তার স্ত্রী ঠেঙামারা এনজিও (টিএমএসএস)এর নোয়াখালী কার্যালয়ের কম্পিউটার অপারেটর বেগম নিকোনাদ।

বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত বিবি আমেনা জানায়, পরিবারে অভাব থাকায় গত ১বছর আগে চৌমুহনী-ফেনী সড়কের চৌমুহনী পৌরসভার উত্তর হাজীপুর এনটি ভবনের তৃতীয় তলার ৩০৩ নম্বর কক্ষে বিদ্যুৎ কর্মকর্তা সাইফুল ইসলামের বাসায় কাজ করতে আসে সে। বাসার কাজের পাশাপাশি ওই দম্পতি চাকরিজীবি হওয়ায় তাদের শিশু বাচ্চাকে দেখা শুনা করতো সে।

ঘটনার শুরুঃ-


গত ১৬ আগস্ট রোববার সাইফুল ইসলামের স্ত্রী এনজিও কর্মকর্তা নিকোনাদের ৪হাজার টাকা মূল্যের একটি নুপুর হারিয়ে যায়। পরে এ বিষয়টি নিয়ে আমেনাকে সন্দেহ করেন তিনি। একই দিন তার শিশু বাচ্চাকে অতিরিক্ত ঔষধ খাইয়ে ঘুমি রেখেছে অভিযোগ এনে ওই দম্পতি আমেনাকে পিটিয়ে বাথরুমের মধ্যে আটক করে রাখে। পানি প্রাণ করে ওই বাথরুমে দুই দিন বন্ধি থাকে আমেনা। মঙ্গলবার আমেনাকে বাথরুম থেকে বের করে ওড়না দিয়ে হাত এবং পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় রুটি তৈরির কাজে ব্যবহৃত খুন্তি আগুনে গরম করে আমেনার শরীরের বিভিন্ন অংশে ছ্যাকা এবং গরম পানি করে আমেনার সারা শরিরে ঢেলে দেয় ওই দম্পতি। এতে আমেনার শরীরের বিভিন্ন অংশ জলসে গিয়ে ক্ষতের সৃষ্টি হয়। ওইদিন রাতে আমেন কৌশলে তাদের ঘর থেকে পালিয়ে গিয়ে পাশ্ববর্তী বাসার ছাদে গিয়ে অবস্থান নেই। বুধবার দিবাগত রাতে ওই দম্পতি বাসা থেকে বের হয়ে গেলে আমেনা পালিয়ে পাশ্ববর্তী একটি বাড়ীতে গিয়ে আশ্রয় নেই।

পরে আমেনা সব ঘটনা তাদের জানালে আশ্রয়দাতা ওই বাড়ীর লোকজন বিষয়টি বেগমগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে ঘটনার পর থেকে বিদ্যুৎ কর্মকর্তা সাইফুল ও স্ত্রী এনজি কর্মকর্তা দু’জন পারিবারিক কারণে ২০ আগস্ট বুধবার থেকে কয়েকদিন অফিসে আসতে পারবেনা বলে স্ব-স্ব অফিসে জানিয়ে পলাতক রয়েছেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অসিম কুমার দাস জানান, মেয়েটির পিঠ, তলপেটে ও বুকে রুটি তৈরী করার উত্তপ্ত খন্তির ছ্যাকা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত এবং ক্ষতের চিহৃ রয়েছে।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। ভিকটিমের বাবা ভোলা থেকে আসতেছে। এ বিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে কথা বলতে অভিযুক্ত পল্লী বিদ্যুৎ নোয়াখালী প্রধান কার্যালয়ের হিসাবরক্ষক সাইফুল ইসলামের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া